মল্লিকা এবার হামলার শিকার

নিউজগার্ডেন ডেস্ক, ১৭ নভেম্বর, বৃহস্পতিবার: ফ্রান্সের প্যারিসে মুখোশধারী ব্যক্তিদের আক্রমণের শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। গত মাসে প্যারিসে একই এলাকায় হামলার শিকার হয়েছিলেন পর্নোস্টার কিম কারদাশিয়ান।
গত শুক্রবার নিজেদের ফ্ল্যাটে একজন পুরুষ বন্ধুর সঙ্গে যাওয়ার স্থানীয় সময় রাত ৯টা ৩০ মিনিটে মুখোশ পড়া কিছু মানুষ হামলা করে। মুখোশপড়া ব্যক্তিরা মল্লিকা ও তার বন্ধুর চোখে মুখে টিয়ার গ্যাস করার পরে ঘুষি মেরে আহত করে চলে যায়। আকস্মিক এই হামলায় স্তম্ভিত মল্লিকা ও তার বন্ধু জরুরি সেবার জন্য ফোন করেন।1
ঘটনার ফৌজদারি তদন্ত শুরু হয়েছে। তদন্তকারীরা এটাকে ডাকাতির চেষ্টা হিসেবে বিবেচনা করে তদন্ত করছে। এর আগে গত অক্টোবর মাসে ৫ জনের একটি দল মার্কিন রিয়ালিটি টিভি সুপারস্টার কিম কারদাশিয়ানের উপর হামলা করে। তার নিরাপত্তারক্ষীদের মাথায় বন্দুক ধরে কমপক্ষে ১০ মিলিয়ন ডলার মূল্যমানের অলংকার নিয়ে যায়।
গত বছর প্যারিসে আইএস জঙ্গিদের হামলার পরে জরুরি অবস্থায় থাকা ফ্রান্সের ভাবমূর্তিতে একটা আঘাত হয়ে এসেছিল। এসব আক্রমণ ও সহিংসতার কারণে পর্যটকদের সবচেয়ে জনপ্রিয় শহর প্যারিসে পর্যটকের সংখ্যা কমছে। -ওয়েবসাইট।

Leave a Reply