সাউদার্নে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজ সম্পন্ন

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ নভেম্বর, বুধবার: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক (ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগের বিদায় অনুষ্ঠান মঙ্গলবার সন্ধ্যায় নগরীর লডস ইন হোটেলে অনুষ্ঠিত হয়। ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের উপদেষ্টা প্রফেসর আহমদ হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।2অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, সাদার্ন ট্রাস্ট্রি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ, সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান, উপউপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শরীফুজ্জামান, বিভিন্ন অনুষদের ডিন ও উপদেষ্টা, সাংবাদিক, আমন্ত্রিত অতিথি ও শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।
আলোচনার পর আমন্ত্রিত অতিথিরা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক(ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইসিই) বিভাগের প্রকাশনা ম্যাগাজিন গ্রেডস-২০১৬ এর মোড়ক উন্মোচন করেন।
অনুষ্ঠানের সভাপতি ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের উপদেষ্টা প্রফেসর আহমদ হোসেন উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতার সমাপ্তি হয়।

Leave a Reply