সাভারের আশুলিয়ায় ডিবি পরিচয় দিয়ে দুই লাখ টাকা ছিনতাই

নিউজগার্ডেন ডেস্ক, ১৫নভেম্বর, মেঙ্গলবার: সাভারের আশুলিয়ায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাসের কাছে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ব্যক্তির রঞ্জিব চন্দ্র দাস। তিনি কালিয়াকৈরে অবস্থিত স্কয়ার টেক্সটাইল কারখানায় কাজ করেন। সাভার পৌর এলাকার পূর্ব রাজাশন মহল্লার বাসিন্দা তিনি।1
রঞ্জিব চন্দ্র দাস জানান, দুপুরে আশুলিয়ায় উত্তরা ব্যাংকের গণকবাড়ি শাখা থেকে বাবাকে নিয়ে বাড়ি নির্মাণের জন্য দুই লাখ তোলেন তিনি। বলিভদ্র বাজার এলাকায় ঠিকানা পরিবহনে উঠে সাভারের রাজাশনের নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হন তারা। যানটি ঢাকা-আরিচা মহাসড়কের সেনানিবাস এলাকায় পৌঁছলে একটি সাদা রংয়ের মাইক্রোবাস তাদের গাড়িটির গতিরোধ করে।
এসময় গোয়েন্দা পুলিশের পোশাক পরিহিত দুইজন এবং সিভিল পোশাকে দুইজন তাদের গাড়িতে উঠে নিজেদের ডিবি পুলিশ সদস্য পরিচয় দিয়ে যাত্রীদের নাম জিজ্ঞেস করতে থাকে। এক পর্যায়ে বাবাসহ তাকে টেনে হিঁচড়ে গাড়ি থেকে নামানো হয়। পরে মাইক্রোবাসে উঠিয়ে চোখ বেঁধে তাদের বাসার ঠিকানা জিজ্ঞাস করে। এক পর্যায়ে তাদের কাছে থাকা দুই লাখ টাকা ও দুটি মোবাইল ফোন বের করে নিয়ে সাভার মিলিটারি ফার্মের সামনে ফেলে রেখে যায়।
এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীটির ঢাকা উত্তরের পরিদর্শক (ওসি) এএফএম সায়েদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।
পরে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ধরনের কোনো খবর আমার জানা নেই। লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply