ফেসবুকে প্রকাশিত স্টিকারযুক্ত সিএনজি অটোরিকশা ব্যবহারকারী ভুয়

নিউজগার্ডেন ডেস্ক, ১৫নভেম্বর, মেঙ্গলবার: কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া ‘মালিক-মাননীয় মেয়র সাহেবের ড্রাইভার (আন্দরকিল্লা) মোবাইল-০১৮৮৩-৬০৬৩২০’ লেখা সিএনজি অটোরিকশাটি মেয়রের গাড়িচালকের নয়। আজ ১৫ নভেম্বর মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।1
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ফেসবুকে প্রকাশিত স্টিকারযুক্ত সিএনজি অটোরিকশা ব্যবহারকারী ভুয়া। ওই মোবাইল নম্বর সিটি মেয়রের কোনো চালকের নেই। মেয়রের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক স্টিকারযুক্ত সিএনজি-চালিত অটোরিকশার ছবি ছাপিয়ে মেয়রের সামাজিক ও রাজনৈতিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে-যা নিন্দনীয় ও বেআইনি তৎপরতা।
এ ধরনের অপপ্রচারের মাধ্যমে মেয়রের উজ্জ্বল ভাবমূর্তি ক্ষুন্ন করার তীব্র নিন্দা জানিয়েছেন রায়হান ইউসুফ। একই সঙ্গে এ ধরনের অপপ্রচার থেকে সংশ্লিষ্টদের বিরত থাকার জন্য এবং স্টিকারযুক্ত কোনো সিএনজিচালিত অটোরিকশার অস্তিত্ব খুঁজে পেলে সাথে সাথে জব্দ করে গোয়েন্দা সংস্থা ও পুলিশ প্রশাসনের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়েছেন তিনি।

Leave a Reply