রাজশাহীতে আসামির পালিয়ে যাওয়ার ঘটনায় ৪ পুলিশ বরখাস্ত

নিউজগার্ডেন ডেস্ক, ১৪ নভেম্বর, সোমবার: রাজশাহী জেলা জজ আদালতের হাজত থেকে মাদক মামলার এক আসামির পালিয়ে যাওয়ার ঘটনায় চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার সকালে জেলা জজ আদালতের পরিদর্শক খুরশিদা বানু কনা এ তথ্য নিশ্চিত করেছেন। বরখাস্ত চার পুলিশ হলেন, জেলা জজ আদালতের এটিএসআই মমিন আজাদ, তাজুল ইসলাম, কন্সটেবল আবদুল মমিন ও মনসুর আলী।
পুলিশ জানায়, রবিবার বিকালে ম্যাজিস্ট্রেটের কাছে নিয়ে যাওয়ার জন্য কয়েকজন আসামিকে আদালতের হাজত থেকে বের করা হচ্ছিল। এ সময় কিছু আসামিকে হাজতে ঢোকানোও হচ্ছিল। এ সুযোগে মোখলেসুর রহমান (২২) নামে এক আসামি পালিয়ে যান।1
মোখলেসুর রহমান জেলার পবা উপজেলার জাঙ্গালপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে। গত শনিবার ১০০ পিস ইয়াবাসহ জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটক করেছিল। এ ঘটনায় পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার নামে একটি মামলা হয়।
পরিদর্শক খুরশিদা বানু কনা জানান, রবিবার বিকালে মোখলেসুর রহমান (২২) নামে এক আসামি পুলিশি হেফাজত থেকে পালিয়ে যাওয়ার পর রাতে পুলিশ সদস্যদের বরখাস্তের আদেশ দেন জেলার পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া।
পরিদর্শক কনা আরও জানান, পলাতক আসামির নামে রবিবার রাতে নগরীর রাজপাড়া থানায় একটি মামলাও করা হয়েছে। এটিএসআই মমিন আজাদের হেফাজত থেকে আসামি পালিয়ে যাওয়ায় তিনি নিজেই বাদী হয়ে মামলাটি করেছেন।

Leave a Reply