বাড়তি খরচের জন্য অর্থ চাপ বাড়তে পারে

নিউজগার্ডেন ডেস্ক, ১৪ নভেম্বর, সোমবার: মেষ: আজ সকাল থেকে কোনও বিষয়ে ভয় থাকবেন আপনি। ভাল কাজে যোগ দান করতে পারবেন। মনে আশার উদয়। ব্যবসার দিকে ভাল ফল। বাড়তি খরচের জন্য অর্থ চাপ বাড়তে পারে।1
বৃষ: কোনও জটিল চিন্তার জন্য মানসিক চাপ বৃদ্ধি। আপনার পক্ষে মঙ্গলজনক কোনও কাজ আজ হতে পারে। প্রেমের ব্যাপারে একটু বাধা আসতে পারে। পেটের কোনও সমস্যা হতে পারে।
মিথুন: শরীরে কোনও জটিল সমস্যা বাড়তে পারে। কোনও নারীর প্রতি আসক্তি বৃদ্ধি। কর্ম স্থানে কোনও কর্মীর সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। সন্তান নিয়ে চিন্তা বাড়তে পারে।
কর্কট: ব্যবসার ব্যাপারে আজ খুব ভাল ফল লাভ। কোনও ব্যাপারে অন্যের কাছে সাহায্য নিতে হবে। মানসিক কষ্ট বাড়তে পারে। স্ত্রীর কাজের কোনও ব্যবস্থা হতে পারে। বাবার সঙ্গে বিবাদের আশঙ্কা।
সিংহ: ভাল কোনও কাজে আজ ব্যর্থতা আসতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ আসতে চলেছে। বন্ধুর সঙ্গে একটু বুঝে কথা বলুন। বিবাদ হতে পারে। আজ আপনার কোনও জিনিস খোওয়া যেতে পারে।
কন্যা: আজ সকাল থেকে কিছু শুভ ইঙ্গিত পাবেন। পেটের সমস্যায় কষ্ট পেতে পারেন। চাকরির স্থানে একটু সঙ্কট বাড়তে পারে। অর্থ বিষয়ে একটু চাপ বৃদ্ধি। সামাজিক কোনও কাজে ব্যস্ত থাকবেন।
তুলা: নীতি নিয়ে কোন তর্ক হতে পারে। বাবার সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। অসৎ লোকের জন্য ক্ষতি হতে পারে। প্রেমে মান বাড়তে পারে। অর্থের ব্যাপারে চাপ।
বৃশ্চিক: রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল। আদালত সংক্রান্ত কোনও কাজে সাফল্য আসতে পারে। বিবাহ জীবনে সুখের সময়। ব্যবসার দিকে নতুন কিছু আসতে পারে।
ধনু: প্রেমের ব্যাপারে বিরহ আসতে পারে। সম্পতি নিয়ে কোনও প্রতিবেশীর সঙ্গে বিবাদ শরীরে কোনও অংশে যন্ত্রনা বৃদ্ধি। আগুন থেকে সাবধান থাকুন। বিদেশ থেকে কোনও খবর আসতে পারে।
মকর: শত্রুর কারণে কোনও ভয় মনে কাজ করতে পারে। নতুন কোনও কাজের সন্ধান পেতে পারেন। সংসারের জন্য কোনও মঙ্গলজনক কাজ। সন্তানের জন্য ব্যকুলতা বাড়তে পারে।
কুম্ভ: আজ কারও সঙ্গে তর্ক হতে পারে। কোনও পাওনা আজ আসতে পারে। বাড়তি খরচ হওয়ার যোগ। পড়াশুনার জন্য ভাল সময়। কাজের চাপ বাড়তে পারে। ছোট রক্তপাতের সম্ভাবনা।
মীন: সংসারে শান্তি আসতে পারে। চিকিতসার ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে দূরে যেতে হতে পারে। কাজের দিকে কোনও বিবাদ হতে পারে। কোনও নারী নিয়ে বিবাদ হতে পারে।

Leave a Reply