হোটেল এন্ড রেষ্টুরেন্ট শ্রমিক দলের কমিটি গঠনকল্পে সভা ১৫ নভেম্বর

নিউজগার্ডেন ডেস্ক, ১৩ নভেম্বর, রবিবার: চট্টগ্রাম হোটেল এন্ড রেষ্টুরেন্ট শ্রমিক দলের কমিটির পূর্ণ গঠন উপলক্ষে আগামী ১৫ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় দোস্ত বিল্ডিংস্থ স্থায়ী কার্যালয় শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত শ্রমিক সভায় সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে। komi
উক্ত শ্রমিক সভা উপলক্ষে সংগঠনের কার্যালয় এক প্রতিনিধি সভা সংগঠনের সাবেক সহ-সভাপতি আবদুল মন্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, মোঃ আবুল কাশেম, মোঃ দেলোয়ার, আবদুর সত্তার মুন্সি, ললিত কুমার দে, আনোয়ার হোসেন, এস.এম. জামাল উদ্দিন, আবুল কালাম, মোঃ মনির হোসেন, আবুল কালাম, মোঃ হানিফ, মোঃ রমজান আলী মুরাদ, মোঃ হোসেন প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ বলেন আগামী ১৫ নভেম্বর চট্টগ্রাম হোটেল এন্ড রেষ্টুরেন্ট শ্রমিক দলের সভা সফল করার জন্য সকল শ্রমিক ও শাখা কমিটির নেতৃবৃন্দ এর প্রতি আহবান জানান। বর্তমান প্রেক্ষাপটে হোটেল শ্রমিকদের উপর নিপীড়ন, নির্যাতন চলছে তার থেকে রা পাওয়ার জন্য উক্ত সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষ্যে উক্ত সংগঠনের পতাকার ঐক্যবদ্ধ হওয়া আহবান জানান।

Leave a Reply