চট্টগ্রামে হিন্দু মহাজোটের প্রতিবাদ সভা

নিউজগার্ডেন ডেস্ক, ১১ নভেম্বর, শুক্রবার: বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম জেলার শাখার উদ্যোগে আজ শুক্রবার সকাল ১০ টায় ১১ নভেম্বর নগরীর চকবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ত্ব করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রামimg20161111142458 জেলা শাখার সভাপতি এডভোকেট যীশু কৃষ্ণ রক্ষিত এবং সভা সঞ্চালন করেন সাধারণ সম্পাদক এডভোকেট আশুতোষ দত্ত নান্টু।
সভায় বক্তারা হিন্দুদের সার্ব্বিক নিরাপত্তা দাবি করে বলেন অতি সম্প্রতি ঘটে যাওয়া সংখ্যালঘু হিন্দুদের হামলা, সাধু সন্ন্যাসী ও পুরোহিত হত্যা এবং নিরহ হিন্দু সম্প্রদায়ের নারী পুরুষকে হত্যা ও নির্যাতনকারীদের অবিলম্বে গ্রেপ্তারপূর্বক বিচার এবং ক্ষতিগ্রস্থ সংখালঘুদের ক্ষতিপূরণের দাবী জানান।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি অমেরেন্দু মল্লিক, সমন্বয়কারী জহুরলাল চক্রবর্ত্তী, মুখপাত্র এড. রসিক লাল বৈদ্য, যুব বিষয়ক সম্পাদক এড. মান্না দে, সহ যুব-সম্পাদক ডাঃ সুমন কান্তি দাশ, ছাত্র বিষয়ক সম্পাদক প্রকৌশলী রাসেল কান্তি দাশ, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী বাপ্পারাজ চৌধুরী, ধর্মবিষয়ক সহ-সম্পাদক সেবায়েত বিশ্বজিৎ চক্রবর্ত্তী প্রমুখ।

Leave a Reply