গাজীপুরে এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

নিউজগার্ডেন ডেস্ক, ৪ নভেম্ববর, শুক্রবার: গাজীপুরের টঙ্গীর খাঁপাড়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।1
নিহত কিশোরী বাগেরহাট জেলার মোল্লার হাট থানার ভান্ডার খোলা গ্রামের মিলন শেখের মেয়ে। সে তার পরিবারের সঙ্গে টঙ্গীর খাঁপাড়া এলাকার মো. তাহের খার বাড়িতে ভাড়া থাকতো। এ ঘটনায় মেয়ের খালু আকরাম আলী শেখকে আটক করেছে পুলিশ।
নিহতের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার সকালে নিহতের মা রেখা বেগম মেয়েকে বাসায় রেখে পোশাক কারখানায় কাজ করতে যায়। পরে মেয়েটি তার খালু আকরাম আলী শেখের ঘরে খেলতে যায়। এসময় তার খালু তাকে ধর্ষণের পর বালিশ চাপা দিয়ে হত্যা করে। খবর পেয়ে টঙ্গী মডেল থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
এ ব্যাপারে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে কি না তা এখনো নিশ্চিত নয়। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনের পর হত্যার কারণ জানা যাবে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের খালু আকরাম আলী শেখকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

Leave a Reply