খুলনায় ২ ছেলেসহ নিহত ৪

নিউজগার্ডেন ডেস্ক, ৪ নভেম্ববর, শুক্রবার: খুলনার ডুমুরিয়া উপজেলার কাঁঠালতলা এলাকায় ট্রাক, মাহিন্দ্র ও ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে এক নারী, তার দুই ছেলেসহ 1চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন। শুক্রবার বেলা ১১টার দিকে খুলনা-সাতক্ষীরা সড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাথী বেগম (২৮), তার দুই ছেলে টুটুল (৭) ও তামিম (৪) এবং তহুরা বেগম নামের এক যাত্রী। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে সাথী বেগমের স্বামী আবুল মোল্লা রয়েছেন। বাকিদের পরিচয় জানা যায়নি।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ বিশ্বাস জানান, ঘটনাস্থলে একটু বাঁক থাকায় ট্রাকের সঙ্গে প্রথমে ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষ হয়। পরে একই স্থানে মাহিন্দ্রর সঙ্গে ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাথী বেগম ও তার ছেলে টুটুল নিহত হন। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাথী বেগমের আরেক ছেলে তামিম ও তহুরা বেগম নামের এক নারী নিহত হন।
দুর্ঘটনায় আহত সাথী বেগমের স্বামী বাবুল মোল্লাকে খুলনা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে। বাকিদের একই মেডিকেল ও ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। ওসি আরো জানান, এ দুর্ঘটনায় ট্রাকের এক্সেলেটর ভেঙে যায়। ফলে বাধ্য হয়ে ট্রাকটি রেখেই চালক পালিয়ে যায়

Leave a Reply