আগামী জাতীয় নির্বাচনও শেখ হাসিনার সরকারের অধীনে: নাসিম

নিউজগার্ডেন ডেস্ক, ৪ নভেম্ববর, শুক্রবার: আগামী জাতীয় নির্বাচনও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও1 স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, ২০১৯ সালের আগে জাতীয় নির্বাচন হচ্ছে না। হাতে এখনো অনেক সময় আছে। শুক্রবার বিকেলে কক্সবাজার শহরের শহীদ দৌলত ময়দানে (পাবলিক লাইব্রেরি মাঠে) জেলা আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এ সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সংশোধন হয়ে আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার পরামর্শ দেন স্বাস্থ্যমন্ত্রী। বিএনপি চেয়ারপারসনকে উদ্দেশ করে নাসিম বলেন, “জ্বালাও-পোড়াও রাজনীতি বন্ধ করে জনগণের কাতারে এসে জনগণের জন্য রাজনীতি করুন। না হলে পরিণতি ভালো হবে না।”
জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তাফার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম প্রমুখ।

Leave a Reply