উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ অনুষ্ঠিত হয় মোট ৭টি ম্যাচ

নিউজগার্ডেন ডেস্ক, ২ নভেম্ববর, বুধবার: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতে (বাংলাদেশ সময়) অনুষ্ঠিত হয়েছে মোট ৭টি ম্যাচ। এর মধ্যে নিজ নিজ খেলায় জয় পেয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ, ম্যানসিটি, বায়ার্ন মিউনিখ, পিএসজি ও আর্সেনাল। হোঁচট খেয়েছে ইতালির ন্যাপোলি। এছাড়া ড্র হয়েছে বোওরেশিয়া ও সেলটিকের মধ্যকার ম্যাচটি। তবে সবমিলিয়ে চার ম্যাচের চারটিতে জয় দিয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলে সবার উপরে অবস্থান করছে অ্যাতলেতিকো মাদ্রিদ।1
‘ডি’ গ্রুপে থেকে ঘরের মাঠে রাশিয়ার রোস্তভকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে অ্যাতলেতিকো মাদ্রিদ। অ্যাতলেতিকোর হয়ে এদিন জয়সূচক দু’টি গোলই করেন দলটির ফ্রেঞ্চ তারকা অ্যান্তোনি গ্রিজম্যান। একটি গোল করেন ম্যাচের ২৮ মিনিটে ও জয়সূচক দ্বিতীয় গোলটি করেন ম্যাচের অতিরিক্ত সময়ে।
এদিকে, ডাচ ক্লাব পিএসভির মাঠে ২-১ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। দলের পক্ষে দুটি গোলই করছেন পোলিশ ‘গোলমেশিন’বলে পরিচিত রবার্ট লেভানডফস্কি।
‘এ’ গ্রুপের অপর ম্যাচে বাসেলের বিপক্ষে শেষ মুহূর্তের গোলে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। ৪৩ মিনিটে ফ্রেঞ্চ জায়ান্টদের লিড এনে দেন ব্লেইস মাতুইদি। ৭৬ মিনিটে সমতায় ফেরে সুইসরা। আর অন্তিম মুহূর্তে স্বাগতিকদের হতাশায় ডোবান বেলজিয়ান ডিফেন্ডার থমাস মুনিয়ের। চার ম্যাচ শেষে সমান তিন জয় ও এক ড্রয়ে পয়েন্ট সমান (১০) হলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষেই আর্সেনাল।
‘বি’ গ্রুপের ম্যাচে ইউক্রেনের ডায়নামো কিয়েভকে ১-০ গোলে হারিয়ে দুইয়ে উঠে এসেছে পর্তুগিজ চ্যাম্পিয়ন বেনফিকা।

Leave a Reply