আ.লীগের নতুন কমিটি আগামী ৬ নভেম্বর টুঙ্গিপাড়া যাচ্ছে

নিউজগার্ডেন ডেস্ক, ২ নভেম্ববর, বুধবার: আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা আগামী ৬ নভেম্বর রবিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।1
আওয়ামী লীগের এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, রাজধানীর জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারের সামনে থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশে যাত্রা করা হবে।
এতে বলা হয়, কেন্দ্রীয় নেতারা বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ, দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করবেন এবং ওইদিন বিকালে কেন্দ্রীয় নেতারা ঢাকার উদ্দেশে রওনা হবেন।
এছাড়াও আগামী ৮ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টায় আওয়ামী লীগ নব-নির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা সাভার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবে।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কর্মসূচিগুলোতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সব সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।
প্রসঙ্গত, গত ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে দলটি।

Leave a Reply