৪ বছর সিনেমার নায়ক জোগাড় করতে

নিউজগার্ডেন ডেস্ক, ২৮ জুলাই ২০১৭, শুক্রবার: ইতোমধ্যে বলিউডে বেশ আলোড়ন তুলেছে অক্ষয় কুমার ও ভূমি পেডনেকার অভিনিত আসন্ন ছবি ‘টয়লেটঃ এক প্রেম কথা’। কিন্তু সম্প্রতি জানা গেল জাতীয় পুরস্কারপ্রাপ্ত অক্ষয় কুমার এই ছবির জন্য প্রথম পছন্দের ছিলেন না। এমনকি চার বছর ধরে স্ক্রিপ্ট ঘুরতে থাকা ছবিটি করতে অক্ষয় নিজেই আগ্রহ দেখিয়েছেন। সম্প্রতি এমনটাই প্রকাশ পেয়েছে।
ছবির চিত্রনাট্যকার সিদ্ধার্থ এবং গারিমা স্ক্রিপ্ট নিয়ে অনেক তারকার কাছেই গিয়েছিলেন। কিন্তু কেউই এমন চরিত্রে কাজ করতে রাজি হয়নি ‘টয়লেটঃ এক প্রেম কথা’ ছবিটি পরিচালনা করেছেন শ্রী নারায়ণ সিং।
ছবির গল্প ভারতের উত্তর প্রদেশের কুসংস্কারে ভরা একটি গ্রামের এক দম্পতিকে ঘিরে। সেখানে তারা টয়লেট করে খোলা মাঠে। কিন্তু বিয়ে করে আসা নতুন বউ খোলা মাঠে এ কাজ করতে অস্বীকৃতি জানায়। দাবি জানায় বাড়িতে টয়লেট নির্মাণের। ছবিতে স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছে ভূমি পেডনেকার। ছবির ট্রেলর প্রকাশিত হওয়ার পরে অসংখ্য মানুষের কাছ থেকে ইতিবাচক সারা এসেছে।
সম্প্রতি মিডিয়ার কাছে এই ছবি নিয়ে গল্প করতে গিয়ে জানান এই চরিত্র কিভাবে তার হাতে আসে। তিনি বলেন, ‘চিত্রনাট্যকার আমার বিষয়টি আমার কাছে বলে। আমি খুবই অবাক হয়েছি এই স্ক্রিপ্ট চার বছরের বেশি সময় ধরে ইন্ড্রাস্ট্রিতে তে ঘুরছে। অনেক অভিনেতার কাছেই গিয়েছিল কিন্তু কেউ এটা নেয়নি। আমি গল্পটা পছন্দ করেছিলাম। এবং নিরাজ পান্ডে কে অনুরোধ করেছিলাম যাতে এটা আমায় দেয়। প্রথমে এই ছবির নাম ছিল ‘সান্ডাস এক প্রেম কথা’ পরে নাম পরিবর্তন হয়’।
অক্ষয় আরও জানান, এই ছবি সামাজিক একটা ইস্যু নিয়ে তৈরি হলেও মূলত এটা একটি রোমান্টিক ছবি। তিনি বলেন, ‘এই ছবি মূলত প্রেমের গল্প। টয়লেট শুধু অবস্থাটাই তৈরি করে। ছবিটি কেশব ও জয়ার প্রেমের গল্প। এটা একটি সত্য ঘটনার উপর নির্মিত ছবি’। আগস্টের ১১ তারিখ বড় পর্দায় মুক্তি পাবে আলোচিত এই ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*