২২তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন

নিউজগার্ডেন ডেস্ক, ০৩ জানুয়ারী ২০১৭, মঙ্গলবার: রাজধানীর শেরেবাংলা নগরে ২২তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন তিনি।
সে সময় ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটনের পণ্য সামগ্রী ও দেশিয় প্রযুক্তি শিল্পের বিকাশে ওয়ালটনের অগ্রগতি দেখে অভিভূত হন প্রধানমন্ত্রী। বিশেষ করে, ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ, কম্প্রেসার, ফ্রিজ ও এনার্জি সেভিং হোম অ্যাপ্লায়েন্সেস দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। এসব পণ্য উৎপাদনে বাংলাদেশের অগ্রগতির প্রশংসা করেন।
সে সময় প্যাভিলিয়নে উপস্থিত ওয়ালটনের কর্মকর্তারা জানান, উপমহাদেশে একমাত্র ওয়ালটনই সর্বাধুনিক প্রযুক্তি ও সর্বোচ্চমানের কম্প্রেসার তৈরি করতে যাচ্ছে জেনে ওয়ালটনকে শূভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী।
তিনি প্যাভিলিয়ন পরিদর্শনকালে ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ হাতে নিয়ে দেখেন। এসব পণ্য দেশেই তৈরি হচ্ছে জেনে তিনি গর্ববোধ করেন। ওয়ালটন ব্র্যান্ডের পণ্য বিভিন্ন দেশে রফতানি হচ্ছে জেনে প্রধানমন্ত্রী খুশি হন। পাশাপাশি, এ খাতের দ্রুত বিকাশে সরকারের সব রকমের সহযোগিতার আশ্বাস দেন তিনি। ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনকালে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান এসএম শামসুল আলম, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এসএম রেজাউল আলম ও তাহমিনা আফরোজ, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) সহ বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরোর উর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*