১৮ বছর পর ফিরছেন পূজা

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ ফেব্র“য়ারী: ১৯৮৯ সালে মহেশ ভাট পরিচালিত ‘ড্যাডি’ সিনেমা দিয়ে বড় পর্দায় তাঁর আত্মপ্রকাশ অভিনেত্রী পূজা ভাটের। এর পর বক্স অফিসে একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। শেষ তাঁকে বড় পর্দায় দেখা গিয়েছিল ১৯৯৮ সালে মহেশ ভাট পরিচালিত জখম সিনেমায়। এরপর হঠাৎ করেই পর্দার পিছনে চলে যাওয়ার সিদ্ধান্ত নিলেন পূজা ভাট। পরিচালনাও করেছেন বেশ কয়েকটি সিনেমা। ১৮ বছর পর আবার বড় পর্দায় ফিরতে চলেছেন ৪৩ বছর বয়সি এই অভিনেত্রী।.puja
এবারও ফিরছেন বাবা প্রবীণ পরিচালক মহেশ ভাটের চলচ্চিত্র নিয়েই। তবে তিনি এই সিনেমা পরিচালনা করছেন না। সিনেমার বিষয়বস্তু সম্পর্কে জানতে চাইলে পূজা ভাট বলেন, সিনেমাটি আসলে ড্যাডি-র উল্টোপূরাণ। এক উচ্চাকাঙ্খী নারীর জীবন নিয়ে তৈরি এই সিনেমা। শুধুমাত্র নাম ও যশের লোভে কীভাবে তিনি তাঁর একমাত্র মেয়েকে ছেড়ে ব্যস্ত হয়ে পড়েন ক্যারিয়ার নিয়ে। একটা সময়ে ভারসাম্য হারিয়ে তিনি বিষাদগ্রস্ত এবং নেশাগ্রস্ত হয়ে পড়েন। তখনই তিনি বুঝতে পারেন, ক্যারিয়ারের পিছনে ছুটতে গিয়ে মেয়ের প্রতি দিনের পর দিন অন্যায় করে গেছেন।
এখনও সিনেমার নাম ঠিক হয়নি। পরিচালনার দায়িত্ব কার হাতে দেওয়া যায় সে বিষয়ে একটি সিদ্ধান্তে পৌঁছানোর অপেক্ষা। তবে তাঁর ইচ্ছা এ বছরেই এই সিনেমার সুটিং শুরুর। এখন অবশ্য তিনি তাঁর পরবর্তী সিনেমা জিসম ৩-এর পরিচালনায় ব্যস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*