হোসনে বানু স্মৃতি অলিম্পিক ফুটবল টূর্ণামেন্টের পুরস্কার বিতরণ

নিউজগার্ডেন ডেস্ক, ১২ ফেব্র“য়ারী: গত ১১ ফেব্র“য়ারি রাত ১০টায় বার আউলিয়া আবাসিক মাঠে হোসনে বানু স্মৃতি অলিম্পিক ফুটবল টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান চট্টগ্রাম মহানগর যুবদল নেতা এমদাদুল হক বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত Dr. Shahadat Hossain Photoপুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ডা: শাহাদাত হোসেন। প্রধান অতিথির বক্তব্যে ডা: শাহাদাত হোসেন বলেন, খেলাধূলা আমাদের জীবনের অবিচ্ছেদ্য অংশ। মাদকাসক্ত যুবসমাজকে ধ্বংসের করাল গ্রাস থেকে রক্ষা করতে খেলাধূলার বিকল্প নেই। এছাড়া স্স্থু ও সাবলীল শরীর গঠনেও খেলাধূলা নিয়ামক শক্তি হিসেবে কাজ করে। তাই তিনি ছাত্র ও যুবসমাজকে পড়ালেখার পাশাপাশি খেলাধূলা ও সংস্কৃতি চর্চার প্রতি গুরুত্ব দেওয়ার আহ্বান জানান। তিনি আরও বলেন, খেলাধূলা সমাজে বসবাসরত জনগোষ্ঠীর মাঝে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যকে সুসংহত করে। যা দেশের শান্তি-শৃংখলা ও স্থিতিশীলতার জন্য পূর্বশর্ত।
অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৭, ১৮ ও ১৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সির মিসেস ফারজানা পারভীন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্ল্যাহ, সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, সমাজ সেবক ও ক্রীড়া অনুরাগী এস.এম সেলিম বেন্ডার, বাকলিয়া থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাকিম মাহমুদ, যুবদল নেতা নাছিম চৌধুরী, টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ সেলিম, সাধারণ সম্পাদক মো: সোহেল, চকবাজার থানা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাকিবুল হাসান রাকিব, চকবাজার থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদ্দামুল হক, ১৭নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব মো: ওয়াসিম, আব্দুস ছবুর, মো: মোমিন, মো: মারুফ, সমাজ সেবক আব্দুর রহিম, রাশেদ, জাবেদ, লোকমান, আনোয়ার হোসেন, সাজ্জাদ প্রমুখ।
মরহুমা আলহাজ্ব হোস্নে বানু স্মৃতি অলিম্পিক ফুটবল টূর্ণামেন্ট এর ফাইনাল খেলায় বাদশা আমির গ্রুপ ৬-৫ গোলের ব্যবধানে চিটাগাং সি এস ক্লাবকে পরাজিত করে। ম্যান অব দ্যা ম্যাচ হন বাদশা আমির গ্রুপের মো: মনির। ম্যান অব দ্যা টূর্ণামেন্ট হন মো: ইবু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*