হোটেলের মালিকানা সৈকতে সাড়ে ছয় লাখ টাকায়

নিউজগার্ডেন ডেস্ক, ৩০ জানুয়ারি ২০১৭, সোমবার: সমুদ্র বিলাসে রাজকীয়তা নিয়ে কক্সবাজারের কলাতলি বিচের কাছে পর্যটকদের উল্লাসে মুখরিত সুবিশাল স্থাপনা ‘বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটজ’। অত্যাধুনিক ইন্টেরিয়র এবং নির্মাণশৈলীর পাশাপাশি পাঁচ তারকা সমমানের এই হোটেলটিতে রয়েছে সুপ্রশস্থ লবি, রেস্টুরেন্ট, বেনকুয়েট হল, জুস বার, প্রশস্ত সুইমিং পুল, জিমন্যাসিয়ামসহ ধরনের সুবিধা। হেরিটেজে আছে ২৩৬টি অভিজাত কক্ষ। এসব কক্ষ ভিন্ন ভিন্ন ক্যাটাগরির হলেও প্রতিটি কক্ষ থেকে সমুদ্র দর্শন করা যাবে। পর্যটনবর্ষ ঘিরে যেহেতু ভ্রমণপিপাসু মানুষের ঘোরাঘুরি বেড়েই চলছে তাই বেস্ট ‘ওয়েস্টার্ন প্লাস হেরিটজ’ দিচ্ছে বিশেষ সুযোগও।
শুধু কক্সবাজার ভ্রমণই নয়, দেশের প্রথম শেয়ার্ডওনারশিপ ভিত্তিতে তৈরি ১৫ তলার এই সজ্জিত পাঁচ তারকা মানের হোটেলে থাকছে মালিকানার সুযোগও। ভ্রমণ বিলাসী যেকেউ মাত্র ছয় লাখ ৫০ হাজার টাকা বিনিয়োগে পাচ্ছেন সারাজীবন বিনামূল্যে থাকা ও মুনাফা লাভের সুযোগ। বিশ্ব বিখ্যাত আমেরিকান হোটেল চেইন দ্বারা পরিচালিত এই রাজকীয় হোটেলের আজীবন মালিকানা ও আতিথেয়তার সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। এছাড়াও স্ট্যান্ডার্ড চাটার্ড ক্রেডিট কার্ডে থাকছে রুম ভাড়ায় শতকরা ৬০ ভাগ ছাড়সহ বিনামূল্যে বুফে, সুইমিং পুল ও জিম ব্যবহারের সুযোগ। বিস্তারিত খোঁজ অনলাইনে পাবেন বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটজ এর ফেসবুক ফ্যান পেজে। ঠিকানা: fb/bycoralreef/?fref=ts (Best Western Plus Heritage)
উল্লেখ্য, কোরাল রিফ প্রোপারটিজ ২০১০ সালে দেশে প্রথম সাব কবলায় শেয়ার্ডওনারশিপের ভিত্তিতে হোটেল নির্মাণ শুরু করে। হোটেলের পুরো মালিকানায় থাকবেন সব শেয়ার হোল্ডার। আজীবন বিনামূল্যে থাকাসহ বছরান্তে থাকবে সুদমুক্ত মুনাফা। এক একটি প্লট (স্কয়ার ফিট অনুযায়ী বরাদ্দকৃত প্রতিটি রুম সুইট) ১২ জন মালিককে দলিলসহ মালিকানা ভাগ করে দেয়া হবে।
বিশ্ববিখ্যাত আমেরিকান হোটেল চেইন বেস্ট ওয়েস্টার্ন প্লাস এই হোটেলটির পরিচালনায় কাজ করবে। প্রতিষ্ঠানটির মার্কেটিং প্রচার সহযোগী পি আর এজেন্সি হিসাবে চুক্তিভিত্তিকভাবে কাজ করবে ডিটেইলস পিআর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*