হেরেরা ম্যানইউ ছেড়ে দিলেন!

নিউজগার্ডেন ডেস্ক, ১২ মে ২০১৯, রবিবার: চলতি মৌসুমেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে অ্যান্ডার হেরেরা। নতুন করে আর চুক্তি করছেন না রেড ডেভিলদের সঙ্গে। ৫ বছর পর সিদ্ধান্ত তিনি সিদ্ধান্ত নিয়েছেন ক্লাব ছাড়ার। ম্যানইউর অফিসিয়াল টুইটার পেইজ থেকে নিশ্চিত করা হয়েছে হেরেরার ক্লাব ছাড়ার ব্যাপারটি।
২৯ বছর বয়সী স্প্যানিশ মিডফিল্ডারের নতুন ঠিকানা হতে পারে পিএসজি। নিশ্চিতভাবে সেটা না জানা গেলেও, ইংলিশ সংবাদমাধ্যমগুলো বলছে পিএসজি আর হেরেররা চুক্তি হয়ে আছে আগে থেকেই। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা আসা বাকি।

CARDIFF, WALES – DECEMBER 22: Ander Herrera of Manchester United celebrates after scoring his team’s second goal during the Premier League match between Cardiff City and Manchester United at Cardiff City Stadium on December 22, 2018 in Cardiff, United Kingdom. (Photo by Marc Atkins/Getty Images)

২০১৪ সালে অ্যাথলেটিক বিলবাও থেকে ম্যানইউতে যোগ দিয়েছিলেন হেরেরা। লুই ফল গালের অধীনে খেলা শুরু করেছিলেন রেড ডেভিলদের জার্সি গায়ে। ওল্ড ট্রাফোর্ডে কাটানো ৫ বছরে জিতেছেন এফকাপ, লিগ কাপ ও ইউরোপা লিগের শিরোপা। ম্যানইউ অবশ্য শেষে গিয়ে হেরেরাকে দলেই রাখতে চেয়েছিল। কিন্তু নতুন চুক্তির প্রস্তাব দিতে দেরি করায় ব্যাপারটা পছন্দ হয়নি তার। পরে ক্লাবের সর্বোচ্চ বেতনধারী ফুটবলারদের স্কেলে বেতন দাবি করেছিলনে। সেটা আবার বাড়াবাড়ি মনে হয়েছে ম্যানইউর কাছে। সে কারণেই ভেস্তে গেছে ম্যানইউ আর হেরেরা চুক্তি।

Leave a Reply

%d bloggers like this: