হেরেই চলছে ওয়েস্ট ইন্ডিজ

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ ডিসেম্বর ২০১৭, শুক্রবার: হেরেই চলছে ওয়েস্ট ইন্ডিজ। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ ২-০, ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে ধোলাই হওয়ার পর টি-টোয়েন্টির প্রথম ম্যাচেও হারল ক্যারিবীয়রা।
নেলসনে শুক্রবার প্রথম টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের কাছে ৪৭ রানে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। এ নিয়ে টানা ষষ্ঠ ম্যাচ হারল ক্যারিবীয়রা। তিন ম্যাচের সিরিজে নিউজিল্যান্ড এগিয়ে গেল ১-০ ব্যবধানে।
১৮৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৯ ওভারে ১৪০ রানেই অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। ব্রাফেট ১৪ বলে করেন ২১ রান। নার্স অপরাজিত ছিলেন ৯ বলে ২০ রান করে। ২০ রান আসে টেলরের ব্যাট থেকেও। দলের সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল ১০ বলে করেন ১২। সর্বোচ্চ ২৭ রান আন্দ্রে ফ্লেচারের।
নিউজিল্যান্ডের হয়ে রান্স ও টিম সাউদি নিয়েছেন ৩টি করে উইকেট শিকার করেছেন। ২টি উইকেট নিয়েছেন ব্রেসওয়েল। খালি হাতে ফেরেননি দুই স্পিনার মিচেল স্যান্টনার ও ইশ সোধি।
এর আগে কলিন মানরো ও গ্লেন ফিলিপসের ফিফটিতে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৭ রানের পুঁজি গড়েছিল নিউজিল্যান্ড। ৪০ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৫৫ রান করেন ফিলিপস। ম্যাচসেরাও হয়েছেন তিনিই। ৩৭ বলে ৬টি চার ও ২টি ছক্কায় ৫৩ রান করেন মানরো। স্যান্টনার ও রস টেলরের ব্যাট থেকে আসে যথাক্রমে ২৩ ও ২০ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*