হার্টফোর্ডশায়া ইউনিভার্সিটির প্রতিনিধিদল নর্দান ইউনিভার্সিটি পরিদর্শনে

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ জুলাই ২০১৭, শনিবার: নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ পরিদর্শন করেছেন যুক্তরাজ্যের ইউনিভাসির্টি অব হার্টফোর্ডশায়ার এর একটি প্রতিনিধিদল। শনিবার সকালে ১০টায় নর্দান ইউনিভার্সিটি পরিদর্শনে যায় প্রতিনিধি দলটি। এ সময় প্রতিনিধিদল নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের বিভিন্ন ফ্যাকাল্টি, ল্যাব ও লাইব্রেরি পরিদর্শন করেন। এছাড়া প্রতিনিধিদল নর্দান ইউনিভার্সিটি শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন। প্রতিনিধিদলের নেতৃত্ব দেন ইউনিভার্সিটি অব হার্টফোর্ডশায়ারের হেড অফ কোলাবোরেশন হার্টফোর্ডশায়ার ব্যবসায় স্কুল এলান ডেলিস্টন ও হামাদ খান।
প্রতিনিধিদলকে অভ্যর্থনা জানান নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল করীম, কোষাধ্যক্ষ মো. আনোয়ার হোসাইন, রেজিস্ট্রার মো. রাশিদুল ইসলাম এবং পরিচালক, উন্নয়ন ও আন্তর্জাতিক বিষয়ক লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকী।
পরিদর্শন শেষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষা কার্যক্রম ও ছাত্রছাত্রীদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা দেখে প্রতিনিধিদল সন্তোষ প্রকাশ করেন এবং দুই ইউনিভার্সিটি মধ্যে শিক্ষা বিষয়ক বিভিন্ন কার্যক্রম বিনিময়ে আগ্রহ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*