হরতালের সমর্থনে চান্দগাঁও জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিউজগার্ডেন ডেস্ক, ১২ মে: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর, খ্যাতিমান আলেমে দ্বীন, বরেণ্য ইসলামী চিন্তাবিদ, ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ওChandgaon Jamaat Hortal Procession 12.5.16 বিশ্ব ইসলামী আন্দোলনের পুরোধা মাওলানা মতিউর রহমান নিজামীকে সরকার পরিকল্পিতভাবে বিচারিক হত্যার উদ্দেশ্যে হত্যার প্রতিবাদে আহুত দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।
চান্দগাঁও থানা জামায়াত নেতা জনাব আবু জাওয়াদের সভাপতিত্বে আমীরে জামায়াত, বাংলাদেশে ইতিহাসে দুর্নীতিমুক্ত সফলমন্ত্রী, ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা মাওলানা মতিউর রহমান নিজামীকে ষড়যন্ত্রমূলক বিচারিক হত্যার প্রতিবাদে হরতালের সমর্থনে চান্দগাঁও বহদ্দারহাট এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে সর্বজনাব মুহাম্মদ ইবনে হোসাইন, আবু নাহিদ, আবু এস. আফরিন, আবদুল্লাহ ইবনে জলিল, মহানগর ছাত্রনেতা এ. আব্দুল্লাহ, আমান, গনি প্রমূখ বক্তব্য রাখেন।
সমাবেশে নেতৃবৃন্দ ক্রমাগত ভাবে জামায়াত নেতৃবৃন্দকে বিচারিক হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সরকারের বিচারিক হত্যা ষড়যন্ত্র বন্ধ করে প্রতিহিংসার রাজনীতি প্ররিহার করে জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামীসহ সকল নেতাকর্মীকে মুক্তি প্রদানের দাবী জানান।

Leave a Reply

%d bloggers like this: