স্যাংইয়ংয়ের টিভোলি এক্সএলভি দেশের বাজারে

নিউজগার্ডেন ডেস্ক : ডিসেম্বর ১৭, ২০১৬
ঢাকার তেজগাঁওয়ের মিলেনিয়াম সেন্টারে গত বুধবার আয়োজিত এক অনুষ্ঠানে দক্ষিণ কোরিয়ার মোটরগাডি ব্র্যান্ড স্যাংইয়ংয়ের ‘টিভোলি এক্সএলভি’ মডেলের গাডির বিপণন কার্যক্রমের উদ্বোধন করা হয় মিলেনিয়াম মোটরসের সৌজন্যেদক্ষিণ কোরিয়ার মোটরগাডি ব্র্যান্ড স্যাংইয়ংয়ের ‘টিভোলি এক্সএলভি’ মডেলের গাডি বাংলাদেশের বাজারে বাজারজাত শুরু হয়েছে। নতুন মডেলের এ মোটরগাডি বাজারে এনেছে বাংলাদেশে স্যাংইয়ংয়ের একমাত্র পরিবেশক মিলেনিয়াম স্যাংইয়ং মোটরস। এ জন্য গত বুধবার ঢাকার তেজগাঁওয়ে মিলেনিয়াম সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মিলেনিয়াম স্যাংইয়ং মোটরসের গতকাল বৃহস্পতিবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়ে বলা হয়েছে, বাজারে স্পোর্টস ইউটিলিটি ভেহিকলের (এসইউভি) বাডতি চাহিদার বিষয়টি মাথায় রেখে স্যাংইয়ংয়ের আগে টিভোলি মডেলের গাডি বাজারে ছাডে, যা ইতিমধ্যে কোম্পানির সেরা মডেল হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। এক্সএলভি নামটি এসেছে ‘এক্সাইটিং লাইফস্টাইল ভেহিকল’ থেকে যার মাধ্যমে গাডিটির বৈশিষ্ট্য প্রকাশ পায়। বহুমাত্রিক বৈশিষ্ট্যসম্পন্ন এই গাডিটির ভেতরে রয়েছে প্রশস্ত জায়গা, যা পারিবারিক ব্যবহারের জন্যও উপযুক্ত। গাডিটিতে পাঁচজন যাত্রীর আরামদায়কভাবে বসার ব্যবস্থা রয়েছে।
নতুন মডেলের এই গাডিটি ছয়টি রঙে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে মিলেনিয়ামের নিজস্ব বিক্রয়কেন্দ্রে পাওয়া যাচ্ছে। গাডির সঙ্গে ক্রেতারা তিন বছরের ওয়ারেন্টি অথবা ৪০ হাজার কিলোমিটার পর্যন্ত বিক্রয়োত্তর সেবা পাবেন। থাকছে মাসিক কিস্তিতে গাডির দাম পরিশোধের সুযোগ।
গাডিটিতে এইচডিএমআই ও ইউএসবি পোর্টসহ ৭ ইঞ্চির হাই রেজল্যুশন টাচ স্ক্রিন মাল্টিমিডিয়া সিস্টেম রয়েছে, যার মাধ্যমে ব্লুটুথ, আইফোন, আইপড, আইপ্যাডসহ সব রকমের ডিজিটাল ডিভাইস ব্যবহার করা যাবে। এ ছাড়া গাডিটির ভেতরের মুড লাইটিং ব্যবস্থার কারণে রাতে এক বিশেষ আবহ তৈরি হয়।
গাডিটির উদ্বোধনী অনুষ্ঠানে মিলেনিয়াম স্যাংইয়ং মোটরসের পরিচালক স্টুয়ার্ট হুইটমোর, বিপণন ও গ্রাহকসেবা বিভাগের জেনারেল ম্যানেজার ইমরান খানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

%d bloggers like this: