স্বাধীন নাট্য সম্প্রদায়ের থিয়েটার প্রশিক্ষণ কর্মশালায় নিবন্ধন চলছে

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ ডিসেম্বর: স্বাধীন সাংস্কৃতিক একাডেমির নাট্যদল স্বাধীন নাট্য সম্প্রদায় এর উদ্যোগে ২ মাস ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার প্রথম ব্যাচ আগামী ২৯ জানুয়ারি ২০১৬ইং শুক্রবার শুরু হবে। সপ্তাহে শুক্রবার ও শনিবার ২ দিন বিকাল ৫ টা থেকে ৮ টা পর্যন্ত কর্মশালার ক্লাস অনুষ্ঠিত হবে।tuter
প্রথম ব্যাচের কর্মশালায় অংশ নিতে নাম নিবন্ধনের জন্য আবেদনপত্র আহবান করা হয়েছে। উল্লেখ্য, আপনি যদি ন্যুনতম এস.এস.সি পাশ করে থাকেন তাহলে প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করার জন্য পূর্বে কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই অর্থাৎ অভিনয়ে ইচ্ছুক নতুন যে কেউ নিবন্ধন করতে পারবেন। বিশেষ করে আবৃত্তি, সংগীত, নৃত্য, বিতর্ক, নাটক চর্চায় যুক্ত মুক্তমনারাও আবেদন করতে পারবেন। ২৮ ডিসেম্বর থেকে কর্মশালা শুরুর দিন ২৯ জানুয়ারি ২০১৬ইং পর্যন্ত আবেদনপত্র জমা দেয়া যাবে। সুস্থ্য ধারার বিনোদন এবং পরিশুদ্ধ নাট্য চর্চায় নতুন প্রজন্মকে ব্যাপকভাবে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে স্বাধীন নাট্য সম্প্রদায়ের এই আয়োজন অব্যাহত থাকবে।
আবেদন ফরম পাওয়া যাচ্ছে ঃ বাতিঘর-চেরাগী পাহাড় মোড়, এক্সপ্রেস-কদম মোবারক এতিমখানা মার্কেট (২য় তলা) ৪০, মোমিন রোড, গ্ল্যামার কিডস-সেন্ট্রাল প্লাজা (২য় তলা )জিইসি মোড এবং শফির দোকান-চট্টগ্রাম শিল্পকলা একাডেমিতে পাওয়া যাচ্ছে। উল্লেখ্য কর্মশালায় চুড়ান্তভাবে নির্বাচিত সদস্য-সদস্যাদের নিয়ে নতুন নাটকের কাজ শুরু হবে। shadhinica@gmail.com, mowful14@gmail.com অথবা hasan737252@yahoo.com ই-মেইল আইডিতেও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও ১কপি পিপি সাইজ ছবিসহ আবেদনপত্র পাঠানো যাবে। বিস্তারিত তথ্যের জন্য ০১৭১২-২৭৫২২০, ০১৯১৫-৭৩৭২৫২ নাম্বারে ফোন করা যাবে।

Leave a Reply

%d bloggers like this: