স্বাধীনতার ৪৮ বছর পরও আজ স্বাধীনতার জন্য আমাদেরকে লড়াই করতে হচ্ছে: তৃণমূল সাংবাদিক কল্যাণ

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ মার্চ ২০১৯ ইংরেজী, বুধবার: ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ তৃনমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির উদ্যোগে ২৬ মার্চ মঙ্গলবার বিকাল ৩ টায় মুসাফির খানার তৃয় তলায় অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা চৌধুরী মো. রিপনের সভাপতিত্বে ও আনিস আহমেদ খোকনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির আসন অলংকৃত করেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান গোলাম আকবর চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শিব্বির আহমেদ ওসমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক আমার সময়ের চট্টগ্রাম ব্যুরো প্রধান মোঃ জাহঙ্গীর আলম, আরো উপস্থিত ছিলেন সাংবাদিক শেখ সেলিম, নূর উদ্দীন, রানা, শাহজাহান সাজু, হাসান বিশ্বাসসহ সাংবাদিক নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, স্বাধীনতার ৪৮ বছর পরও আজ স্বাধীনতার জন্য আমাদেরকে লড়াই করতে হচ্ছে। সাংবাদিকেরা জাতির বিবেক, তাদের লেখনিও আজ রুদ্ধ। আমরা মনে করি সাংবাদিকতা একটি মহান পেশা, এই পেশাকে মানুষ শ্রদ্ধার চোখে দেখে তাই আমাদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জাতি গঠনে ভূমিকা রাখতে হবে।
বক্তারা আরো বলেন, স্বাধীনতার জন্য যারা রক্ত দিয়েছে, তাদের রক্ত কখনো বৃথা যেতে পারে না। আমরা তাদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। তাদের রক্তদানের মাধ্যমে আমরা লাল সবুজের পতাকা পেয়েছি। তাই তাদের প্রতি শ্রদ্ধা রেখে দেশকে এগিয়ে নেয়ার জন্য সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করতে হবে। তাহলেই দেশ এগিয়ে যাবে। নতুবা যে তিমিরে ছিল সে তিমিরেই থেকে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*