সৌভাগ্যবান গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি ফোন কিনে আবারো জিতে নিলেন ৩২” স্যামসাং এলইডি টিভি

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ ডিসেম্বর: স্যামসাং মোবাইল বাংলাদেশ স্যামসাং গ্যালাক্সি “উইন এ কার” ক্যাম্পেইন বিজয়ীদের হাত আরও কিছু ৩২” স্যামসাং এলইডি টিভি তুলে দেয়। মিরপুরের নিয়ামুল ইসলাম, গুলশানের ওপেল, উত্তরার জহির, এবং ব্রাহ্মণবাড়িয়ার মিজান স্যামসাং গ্যালাক্সি জে৫, জে১ এইস, কোর প্রাইম এবং গ্র্যান্ড প্রাইম কিনে জিতে নিলেন পুরষ্কারগুলো।IMG_7513
“উইন এ কার” ক্যাম্পেইন এ গ্রাহকরা কোর প্রাইম, গ্র্যান্ড প্রাইম, জে১ এইস, জে৫ এবং আরও কিছু নির্দিষ্ট মডেলের মধ্য থেকে তাদের পছন্দের স্যামসাং গ্যালাক্সি ডিভাইসটি বেছে নিয়েই পাচ্ছেন একটি সেডান কার জিতে নেওয়ার সুযোগ। এছাড়াও সৌভাগ্যবান গ্রাহকরা পাচ্ছেন পুরো ডিসেম্বর মাস জুড়ে প্রতিদিন ৩২” স্যামসাং এলইডি টিভি জিতে নেওয়ার সুযোগ ও সর্বনি¤œ ৫’শ টাকা থেকে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়। অফার সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকরা কল করতে পারেন ০৯৬১২-৩০০-৩০০ এবং ০৮০০০-৩০০-৩০০ নাম্বারে (টোল ফ্রি) অথবা ঘুরে আসতে পারেন নিকটস্থ স্যামসাং স্টোর থেকে।
স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানি: অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৩১৯,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ১৯৬ বিলিয়ন মার্কিন ডলার। বিস্তারিত জানতে ক্লিক করুন অফিশিয়াল ওয়েবসাইট www.samsung.com, AwdwkqvjeøM global.samsungtomorrow.com এবং ফেইসবুক পেইজ www.facebook.com/samsungmobilebangladesh.

Leave a Reply

%d bloggers like this: