সৌদিতে দৈনিক পূর্বকোণ পত্রিকার প্রতিষ্ঠাতা ইউসুফ চৌধুরীর ১২তম মৃত্যুবার্ষিকী পালিত

খলিল চৌধুরী, সৌদিআরব. ১৫ সেপ্টেম্বর ২০১৯ ইংরেজী, রবিবার: সৌদি আরবে পবিত্র নগরী মক্কায় চট্টগ্রামের আধুনিক সংবাদপএের পথিকৃৎ দৈনিক পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা চট্টলদরদী আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরীর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সৌদি আরব লোহাগাড়া প্রবাসী সমিতি ও ফটিকছড়ি প্রবাসী সমিতির যৌথ উদ্যোগে পবিত্র মক্কা নগরীর মিসফালায় বাংলাদেশ হজ মেডিকেল সেন্টারের হলরুমে এ স্মরণ সভা দোয়া মাহফিল আয়োজন করেন। মাহফিলের শুরুতে নিরাপদ সড়ক চাই মক্কার সমন্বয়কারী ও লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি তারেক আজিজ চৌধুরী কুরআন তেলাওয়াত করেন।


এ স্মরণ সভা ও দোয়া মাগফিরাত ফটিকছড়ি প্রবাসী সমিতির সমন্বয়কারী এনটিভির মক্কা ও দৈনিক পূর্বকোণের সৌদিআরব প্রতিনিধি কামাল পারভেজ অভির সভাপতিত্বে- লোহাগাড়া প্রবাসী সমিতির সদস্য সচিব ও সিপ্লাস টিভির সৌদিআরব প্রতিনিধি খলিল চৌধুরীর সঞ্চলনায় এতে প্রধান অতিথি ছিলেন রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চলের সহ-সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি মোহাম্মদ সাজিদুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ-কুতুব উদ্দিন, মক্কা সাফা টাওয়ারের ব্যবসায়ী শাহাদাৎ হাসান, আল রাজি ব্যাংকা অফিসার জাহেদুল ইসলাম কাইছার।
বক্তব্য রাখেন, লোহাগাড়া প্রবাসী সমিতি সদস্য জাকের উল্লাহ বাচ্চু, মুহাম্মদ শহিদুল ইসলাম, জামির আহমেদ, আবদুল মজিদ, মোহাম্মদ ইউচুফ, মনির আহমদ ও মোঃ-সেলিম উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, মোহাম্মদ ইউসুফ চৌধুরী ছিলেন আল্লাহওয়ালা রসুল প্রেমিক ও সত্যের সাধক ছিলেন। তিনি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে দেশমাতৃকার যে সেবা করে গেছেন, তা চিরদিন অবিস্মরণীয় হয়ে থাকবে।এ চট্টলদরদী’কে স্বীকৃত সৌরভ সরকারী ভাবে সম্মানন দেয়ার দাবী জানান।
মাহফিল শেষে মোহাম্মদ ইউসুফ চৌধুরী ও স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীসহ পরিবারের সকল সদস্যদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, জাহেদুল ইসলাম কাইছার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*