সুপারস্টার যিশু সেনগুপ্তকে একাধিক হিন্দি ছবিতে!

নিউজগার্ডেন ডেস্ক, ৬ মার্চ ২০১৯ ইংরেজী, বুধবার: ইতিমধ্যে একাধিক হিন্দি ছবিতে দেখা গেছে ওপার বাংলার সুপারস্টার যিশু সেনগুপ্তকে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত বলিউড ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। সেখানে তিনি অভিনয় করেছেন ‘কুইন’ খ্যাত সুপারস্টার নায়িকা কঙ্গনা রানাওয়াতের স্বামীর ভূমিকায়।
নতুন খবর হলো, এবার হিন্দি ভাষার ওয়েবসিরিজে অভিনয় করতে চলেছেন যিশু। নাম ‘স্কাইফায়ার’। এটি পরিচালনার দায়িত্বে আছে সৌমিক সেন। আর প্রযোজনা করবেন সাবিনা খান। যিনি সঞ্জয় লীলা বানসালির প্রযোজনা সংস্থার সঙ্গে গুরুত্বপূর্ণ কিছু ছবিতে প্রযোজনার কাজ সামলেছেন।
পরিচালক সৌমিকের সঙ্গে এর আগে ‘মহালয়া’ ছবিতে উত্তম কুমারের চরিত্রে অভিনয় করেছেন যিশু। এবার পরিচালক যিশুকে নিয়ে নির্মাণ করছেন সায়েন্স ফিকশনের ওয়েবসিরিজ। এর গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে যিশু ছাড়াও অভিনয় করবেন প্রতীক বব্বর, সোনাল চৌহান ও যতীন গোস্বামী।
এদিকে কিছুদিন আগে সুজয় ঘোষের পরিচালনায় অত্যন্ত জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য একটি প্রোজেক্টের কাজ শেষ করেছেন যিশু। আগামী তিন মাস নায়কের অনেক ডেটই আটকে থাকবে এই প্রোজেক্টে। টলিউড সূত্রে এমনটাই খবর।

Leave a Reply

%d bloggers like this: