সুজান হৃতিকের প্রশংসা করলেন

নিউজগার্ডেন ডেস্ক: ২৬ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার: গতকাল ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে হৃতিক রোশন অভিনীত নতুন ছবি ‘কাবিল’। এই ছবি দেশে প্রশংসা করেছেন হৃতিকের সাবেক স্ত্রী সুজান। এ নিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন হৃতিকও। তিনি বলেন, ‘সুজানের মত আমার কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। সুজানের মত পুরো পৃথিবীর সমান। ‘ যদিও, দুজনের বিচ্ছেদ হয়ে গেছে তিন বছর আগে, কিন্তু বন্ধুত্ব হয়তো এখনও অটুট থেকে গেছে।
‘কাবিল’ নিয়ে এক সাক্ষাৎকার দিতে গিয়ে হৃত্বিকের কাছে জানতে চাওয়া হয়, তিনি কী ফের বিয়ে করবার ভাবনাচিন্তা করছেন। এ নিয়ে হৃতিকের ভাষ্য, ভালবাসায় তিনি আজও বিশ্বাস করেন, কিন্তু বিয়েকে ফের সুযোগ দেবেন কিনা, সেবিষয়ে ধন্দে রয়েছেন।
সুজান এই ছবিটি দেখে হৃত্বিকের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন, অনেকেই বলেছেন এতদিন অবধি হৃত্বিকের করা সমস্ত ছবির মধ্যে এটাই সেরা। এ নিয়ে হৃতিক বলেন, ‘সুজানের প্রশংসা শুনে আমি গর্বিত’। তিনি চিন্তামুক্ত যে সুজানের ছবিটা ভাল লেগেছে। কারণ সুজানের মত তার কাছে পুরো পৃথিবী, এর কোনও বিকল্প হয় না।ৎ
‘রইস’-এর সঙ্গে একদিনে মুক্তি পেলেও, হৃত্বিকের আশা দুটো ছবিই বক্স অফিসে দারুণ পারফর্ম করবে। এবং তিনি চান দুটো ছবিই হিট হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*