সিএমপি’র বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সাত এসি

নিউজগার্ডেন ডেস্ক , ১৫ জানুয়ারি, ২০১৭, রবিবার: প্রশিক্ষণ থেকে ফিরে চট্টগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে যোগ দেবার আদেশ পেয়েছেন সাত সহকারি পুলিশ কমিশনার (এসি)। এছাড়া আরও তিনটি সহকারি পুলিশ কমিশনার পদে রদবদলের আদেশ দিয়েছেন সিএমপি কমিশনার মো.ইকবাল বাহার। রোববার (১৫ জানুয়ারি) সকালে সিএমপি কমিশনার এই আদেশ জারি করেছেন।
নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (জনসংযোগ) আনোয়ার হোসেন বলেন, প্রশিক্ষণ শেষে সাতজন এসি ফিরে এসেছেন। তাদের সিএমপিতে পোস্টিং হয়েছে। তিনজনের কর্মস্থল পরিবর্তন হয়েছে।
সিএমপির আলোচিত তিন সহকারি কমিশনারের মধ্যে আসিফ মহিউদ্দিনকে নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনের এসি করা হয়েছে। তিনি রোববার সিনিয়র সহকারি কমিশনার হিসেবে পদোন্নতির আদেশও পেয়েছেন।
প্রশিক্ষণ থেকে ফিরে আশিকুর রহমান সহকারি কমিশনার (অপরাধ) পদে বহাল হয়েছেন। একইভাবে দেবদূত মজুমদারও সিএমপি কমিশনারের স্টাফ অফিসার পদে ফিরেছেন। সিএমপি কমিশনারের স্টাফ অফিসার হিসেবে দায়িত্বরত সিনিয়র এসি এবিএম ফয়জুল ইসলামকে ডবলমুরিং জোনে বদলি করা হয়েছে।
এছাড়া প্রশিক্ষণ থেকে ফেরা সহকারি কমিশনার পংকজ বড়ুয়াকে হিসাব বিভাগে, কামরান হোসেনকে ট্রাফিক বিভাগের পশ্চিম জোনে, মো.আতিকুজ্জামানকে এমটি বিভাগে এবং নোবেল চাকমাকে সরবরাহ পদে বসানো হয়েছে। এই সাত কর্মকর্তা ছয় মাস আগে প্রশিক্ষণের জন্য সিএমপি ছেড়েছিলেন। এতদিন সহকারি কমিশনার (ডিবি-বন্দর) দায়িত্বরত অলক বিশ্বাসকে একই বিভাগের আইসিটি শাখায় বদলি করা হয়েছে। সহকারি পুলিশ কমিশনার (অপরাধ) থেকে সরিয়ে আব্দুল মাবুদকে বিশেষ শাখায় একই পদে বসানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*