সাসেক্সের হয়ে মাঠে নামতে প্রস্তুত মুস্তাফিজ

নিউজগার্ডেন ডেস্ক, ২১ জুলাই: সাসেক্স এর হয়ে মাঠে নামতে প্রস্তুত টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। দীর্ঘ বিমান ভ্রমণ শেষে তিনি ইতোমধ্যে ইংল্যান্ডে পৌঁছেছেন। সেখানে দলের সঙ্গেও যোগ দিয়েছেন তিনি।mustafiz
এর মধ্যে মুস্তাফিজকে ৯০ নম্বর জার্সি দেওয়া হয়েছে। যেটি পড়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলবেন মুস্তাফিজ। এর আগে আইপিএল-এ ৯০ নম্বর জার্সি পড়ে খেলেছেন কাটার মাস্টার মুস্তাফিজ। নিজের ব্যক্তিগত লকারও বুঝে পেয়েছেন মুস্তাফিজ।
ইংল্যান্ডে পৌঁছে বিশ্রামের খুব একটা সময় পাবেন না দ্য ফিজ। আজ রাত ১২ টায় চেমসফোর্ডে এসেক্সের বিপক্ষে টি-টোয়েন্টিতেই সাসেক্সের হয়ে অভিষেক হয়ে যেতে পারে এই বাঁহাতি পেসারের। এর আগে সাসেক্স জানিয়েছে, রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ ও ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে বাকি ম্যাচগুলোয় মুস্তাফিজকে তারা পাচ্ছে। তার মানে ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে মুস্তাফিজের সামনে থাকছে সাতটি ম্যাচ খেলার সুযোগ। সাসেক্স নকআউট পর্বে গেলে বাড়বে ম্যাচের সংখ্যা।
আইপিএল থেকে দেশে ফিরেই কাউন্টি খেলতে যাওয়ার কথা ছিল মুস্তাফিজের। ইনজুরির কারণে যাওয়া হয়ে ওঠেনি তার। বিসিবির অধীনে পূনর্বাসন প্রক্রিয়া শুরু হয় এ পেসারের। এরপর ইনজুরি থেকে সেরে ওঠার পর ঈদের ছুটি কাটিয়ে ১৩ জুলাই ইংল্যান্ড যাওয়ার কথা ছিল তার। কিন্তু অনাকাক্সিক্ষত ভিসা বিড়ম্বনায় পড়ে ওই সময় ইংল্যান্ড যেতে পারেননি তিনি।

Leave a Reply

%d bloggers like this: