‘সালমান শাহ’ অ্যাওয়ার্ড প্রবর্তন

নিউজগার্ডেন ডেস্ক, ১৪ মে: ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় চিত্রনায়ক প্রয়াত সালমান শাহ স্মরণে ‘সালমান শাহ’ অ্যাওয়ার্ড প্রবর্তন করা হবে বলে জানিয়েছেন তার মা নীলা চৌধুরী। গতকাল শুক্রবার রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) আয়োজিত বাবিসাস অ্যাওয়ার্ড-২০১৫ প্রদান অনুষ্ঠানে সালমান শাহর মরণোত্তর সম্মাননা গ্রহণ করার সময় নীলা চৌধুরী একথা বলেন।salman-sah-award
সালমান শাহর মা বলেন, আমার ছেলে, আপনাদের ভাই সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে মারা হয়েছে। তার জন্য সবাই দোয়া করবেন। আর আমি আজ বলতে চাই, আগামীতে ‘সালমান শাহ’ অ্যাওয়ার্ড প্রদান করা হবে।
এ সময় মঞ্চে আরও উপস্থিত ছিলেন সালমান শাহসহ ঢাকাই চলচ্চিত্রে সফল অনেক তারকা তৈরির কারিগর জনপ্রিয় পরিচালক সোহানুর রহমান সোহান, বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদার, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার ও চেয়ারম্যান আব্দুল আজিজ, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ও চেয়ারম্যান জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহ, প্রবীণ অভিনেতা টেলি সামাদ প্রমুখ।
প্রসঙ্গত, এবার ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ডে আজীবন সম্মাননা পেয়েছেন কালজয়ী সংগীতশিল্পী আপেল মাহমুদ, খ্যাতিমান কণ্ঠশিল্পী বারী সিদ্দিকী ও প্রবীণ অভিনেতা টেলি সামাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*