সালমান অবশেষে মুখ খুললেন

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ জানুয়ারী ২০১৭, সোমবার: বিগ বস ১০-এর সবচেয়ে বিরক্তিকর প্রতিযোগীর নাম জিজ্ঞাসা করলে একবাক্যে যে কেউ স্বামী ওমের নামই বলবে। শুধু বিগ বস ১০ কেন গোটা বিগ বস ইতিহাসে এহেন প্রতিযোগী আসেনি কখনও। রাখি সাওয়ন্ত, ডলি বিন্দ্রা, সম্ভবনা শেঠও যেন শিশু বাবা ওমের কাছে। বিগ বস-এর বাড়ি থেকে নিষ্কাশিত হওয়ার পরও ওমজির আচরণে কোনও উন্নতি তো হয়নি উল্টে বিগ বস নির্মাতা, কলাকুলশীদের এমনকী বিগ বস সঞ্চালক সুপারস্টার সালমান খানকে নিয়ে ভিত্তিহীন মন্তব্য ও হুমকি দিতেও পিছপা হননি স্বামী ওম।
বিগ বস-এর বাড়ি থেকে বেরোনের পর থেকেই কখনও সালমান খানকে কখনও আইএসআই এজেন্ট বলা, কখনও তাঁকে দেশদ্রোহী বলা, কখনও বিগ বসের বাড়িতে স্মোকিং রুমে ক্যামেরার অলক্ষ্যে সালমানকে চড় মারার দাবি তো কখনও আবার বিগ বসের ফাইনাল না হতে দেয়ার হুমকি দিয়েছেন স্বামী ওম।
সালমানের বিরুদ্ধে স্বামী ওম হাজারো আক্রমণ শানালেও এতদিন কোনও প্রতিক্রিয়া দেননি সালমান। অবশেষে নিজের নীরবতা ভাঙলে। উইকেন্ড কা বার স্পেশ্যাল পর্বে এই প্রসঙ্গে মন্তব্য করলেন সালমান। অনুষ্ঠানে সালমান সরাসরি কোনও মন্তব্য না করলেও বলেন, “স্বামী বাড়ি থেকে বেরিয়েছে এখন ভারতকে পাগল করছে। উনি উন্মাদ হয়ে গিয়েছেন। ” এক্ষেত্রে বাবাজির ভিত্তিহীন মন্তব্য এড়িয়ে যাওয়াই যে তাঁকে যোগ্য উত্তর দেওয়া হবে, আসলে তা সালমান ভালই জানেন।

Leave a Reply

%d bloggers like this: