সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের বাসের ভেতর থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার

নিউজগার্ডেন ডেস্ক, ২৮ জুলাই ২০১৭, শুক্রবার: সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসের ভেতর থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল নয়টার দিকে আশুলিয়ার নবীনগর এলাকায় মহাসড়কের পাশে থেমে থাকা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের একটি বাসের ভেতর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
আশুলিয়া থানার উপপরিদর্শক নাহিদ হাসান জানান, সকালে পথচারীদের দেয়া খবরের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে থেমে থাকা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৯৭৭৫) বাসটির ভেতর থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহতের নামপরিচয় পাওয়া যায়নি। বাসটি জব্দ করা হয়েছে এবং বাসের স্টাফদের জিজ্ঞাসাবাদ চলছে।
নাহিদ হাসান আরও জানান, অজ্ঞাত ওই ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার শরীরে জখমের চিহ্নও রয়েছে। তদন্ত পরবর্তী হত্যার রহস্য উদঘাটন সম্ভব হবে বলেও জানান তিনি।
আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের মালিক মো. মনিরুজ্জামান বলেন, তার মালিকানাধীন বাসটি মহাখালী থেকে আশুলিয়ার জিরানী এলাকায় চলাচল করে। প্রতিদিনের মত শুক্রবার সকালেও চালক রাজু, সুপারভাইজার তাহের ও হেলপার মোহাম্মদ বাসটি ভাড়ায় বের হয়। কিন্তু রাত ১০টার দিকে নবীনগর এলাকা থেকে বাসটি ছিনতাই হয়েছে বলে তাকে জানায় বাসের চালক রাজু।
এ ঘটনায় তিনি রাতেই আশুলিয়া থানায় একটি অভিযোগ করেন। সকালে নবীনগর এলাকায় বাসটির মধ্যে থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে আছে বলে জানতে পান।
আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের রুট পারমিট টাঙ্গাইল থেকে মহাখালী পর্যন্ত থাকলেও অবৈধভাবে মহাখালী থেকে আশুলিয়ার জিরানী এলাকায় চলাচল করে।
এ ব্যাপারে পরিবহনটির পরিচালনা কমিটির ম্যানেজিং ডিরেক্টর রায়হান উদ্দিন জানান, তাদের বাসের রুট পারমিট টাঙ্গাইল থেকে মহাখালী পর্যন্ত চলার অনুমতি থাকলেও বর্তমানে মহাখালী থেকে আশুলিয়ার জিরানী পর্যন্ত চলছে। তবে এতে কোনো সমস্যা নেই বলেও জানান তিনি।

Leave a Reply

%d bloggers like this: