সাবেক ইউপি সদস্যকে গুলি করে হত্যা লক্ষীপুরে

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ জানুয়ারি ২০১৭, রবিবার: লক্ষীপুর উপজেলার আন্দার মানিক গ্রামে শনিবার রাতে ডাকাতদের বাধা দেয়ায় সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে।
মৃত ব্যক্তি ওই উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওই গ্রামের মৃত আব্দুল মন্নানের পুত্র সফিউল্লাহ সাবু (৫৫)।
স্থানীয়রা জানায়, শনিবার রাত দুইটার দিকে দরজা ভেঙ্গে একদল ডাকাত তার ঘরে হানা দেয়। ওই সময় ডাকাতরা স্বর্ণালংকার লুট করতে গেলে সফি উল্লাহ বাধা দিলে ডাকাতরা তাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। পরে পরিবারের লোকজনের শোরচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সাবুর রক্তাক্ত গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখেন।
নিহতের ছেলে আলা উদ্দিন ও স্থানীয় তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওমর ফারুক ভুলু জানান, ডাকাতরা সাবুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে মালামাল লুটে নেয়।
এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্যাহ আল মামুন জানান, খবর পেয়ে ভোরে লাশ উদ্ধার করে আজ রোববার সকালে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে সাবুকে দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিস্তল দিয়ে গুলি করে হত্যা করা হয়েছে।
আজ সকাল ১১টায় জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ জানায়, ডাকাতদের আটকের চেষ্টা চলছে।
সূত্র : বাসস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*