সাফাত আহমেদ ও সাদমান সাকিফ দায় স্বীকার করে জবানবন্দি

নিউজগার্ডেন ডেস্ক, ১৮ মে ২০১৭, বৃহস্পতিবার: জন্মদিনের কথা বলে বনানীর রেইনট্রি হোটেলে নিয়ে দুই তরুণীকে ধর্ষণ মামলার অন্যতম দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফ দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিচ্ছেন। বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ঢাকার পৃথক দুই মুখ্য মহানগর হাকিম আদালতে আসামিরা জবানবন্দি দিচ্ছেন।
ধর্ষণের অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় মামলা করেন এক তরুণী। মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী আবুল কালাম আজাদকে আসামি করা হয়।
মামলার পাঁচদিন পর ১১মে সিলেট থেকে গ্রেপ্তার করা হয় মামলার প্রধান আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে। পরে জিজ্ঞাসাবাদের জন্য সাফাতকে ছয় দিন ও সাফিককে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ। আজ ওই মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছে এই দুইজন।
মামলার এজাহারে বলা হয়, গত ২৮ মার্চ রাত নয়টা থেকে থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত বনানীর হোটেল রেইনট্রিতে নিয়ে দুই তরুণীকে ধর্ষণ করে সাফাত আহমেদ ও নাঈম আশরাফ। সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী তাদের সহযোগিতা করেন।
পরে আসামিরা ধর্ষণের ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেন। তাদের কথামতো না চললে কিংবা ওই ঘটনা কাউকে জানালে তাদের মেরে ফেলারও হুমকি দেয়া হয় বলে অভিযোগে বলা হয়। মামলার সব আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর। পরে তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*