সানি দেওল বিজেপিতে

নিউজগার্ডেন ডেস্ক, ২৩ এপ্রিল ২০১৯ ইংরেজী, মঙ্গলবার: অভিনেতা ধর্মেন্দ্র ও ‘ড্রিম গার্ল’ খ্যাত অভিনেত্রী হেমা মালিনীর পর ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিলেন তাদের বড় ছেলে সানি দেওল। শনিবার পুনেতে গিয়ে সানি দলটির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করেন। যার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।
সেদিন থেকেই গুঞ্জন চলছিল বিজেপিতে যোগ দিতে যাচ্ছেন সানি দেওল। কিন্তু সে সময় ওই গুঞ্জনকে উড়িয়ে দেন সানি। বলেছিলেন, বিমানবন্দরে হঠাৎই তার সঙ্গে অমিত শাহের দেখা হয়ে গিয়েছিল। কিন্তু সেই গুঞ্জনকেই সত্যি করে মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে নরেন্দ্র মোদির দলে নাম লেখালেন ধর্মেন্দ্র-পুত্র।
শোনা যাচ্ছে, লোকসভা নির্বাচনের ভোটে তাকে প্রার্থীও করা হবে। গুরুদাসপুর আসন থেকে প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে সানি দেওলের। যদিও এ ব্যাপারেও সানি বা বিজেপির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষনা দেয়া হয়নি। তিনি প্রার্থী হবেন কী হবেন না, সেটা জানা যাবে উভয় পক্ষ মুখ খুললেই।
‘ঘায়েল’, ‘বর্ডার’, ‘ইন্ডিয়ান’ ও ‘গাদ্দার এক প্রেম কথা’র মতো ছবিতে অভিনয় করে অনেক প্রশংসা কুড়িয়েছেন সানি দেওল। অ্যাকশন হিরো হিসেবে তার যতেষ্ট সুনাম ছিল এক সময়। সাম্প্রতিক খবর যদি সত্যি হয়, তবে তিনি রাজনীতির মাঠে কতটা প্রশংসা কুড়াতে পারেন সেই অপেক্ষায় রয়েছে তার অনুরাগীরা।
এদিকে গতবারের মতো এবারও সানি দেওলের সৎমা হেমা মালিনী উত্তরপ্রদেশের মাথুরা থেকে বিজেপির প্রার্থী হয়েছেন। কয়েকদিন আগে ওই রাজ্যে ভোটের প্রচারে গিয়ে তিনি মাঠে নেমে কৃষকদের সঙ্গে গম কেটে বেশ আলোচনায় আসেন। পাশাপাশি ঘটনাটি নিয়ে হেমাকে বিরোধীদের কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল।

Leave a Reply

%d bloggers like this: