সাতকানিয়াবাসীর কল্যাণে যে কোন সেবামূলক ও উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা প্রদান করা হবে: ড. আবু রেজা নদভী এমপি

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ জুন ২০১৭, শুক্রবার: সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম এর উদ্যোগে গতকাল ১৫ জুন, বৃহস্পতিবার নগরীর এসএ খালেদ রোডস্থ রিমা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত  ইফতার মাহফিল ও দোয়া মাহফিল রূপ নিল সাতকানিয়াবাসির মিলন মেলায়।
সমিতির আহ্বায়ক ও চিটাগাং চেম্বারের পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্বে এবং সাতকানিয়ার পৌর মেয়র ও সমিতির সদস্য সচিব মোহাম্মদ জোবায়েরের সঞ্চলনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া লোহাগাড়া আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী। বিশেষ অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার (চট্টগ্রাম দক্ষিণ) মুস্তেইন হোছাইন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম.এ. হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট এ.কে.এম. সিরাজুল ইসলাম চৌধুরী, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী মিসেস রিজিয়া রেজা চৌধুরী, সাতকানিয়া সমিতি চট্টগ্রামের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আবুল বশর আবু, সমিতির উপদেষ্টা আলহাজ্ব ওসমানগণি চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ. মোতালেব সি.আই.পি, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মুহাম্মদ আলী সি.আই.পি, প্রফেসর ড. মোহাম্মদ মহিউদ্দিন, সাতকানিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ইব্রাহিম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সমিতির উপদেষ্টা আলহাজ্ব আমান উল্লাহ আমান, সাবেক চেয়ারম্যান সরওয়ার উদ্দিন চৌধুরী, সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, চট্টগ্রাম শপ্ ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহমদ হোছাইন,  তামাকুমন্ডিলেইন বনিক সমিতির সভাপতি আব্দুল খালেক, সহ-সভাপতি মোঃ আবু তাহের, যুগ্ম সম্পাদক ফারুকে আজম, ছদহা ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ হোসাইন চৌধুরী, পশ্চিম ঢেমশা ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ, আমিলাইশ ইউনিয়নের চেয়ারম্যান এইচ এম হানিফ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, সাতকানিয়াবাসীর কল্যাণে নিবেদিত যে কোন উন্নয়ন ও সেবামূলক কর্মকান্ডে সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হবে। তিনি বলেন, সাতকানিয়া সমিতি-চট্টগ্রামকে প্রতিষ্ঠার পর থেকে নিজের এবং আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হয়েছে। সাতকানিয়াবাসীর কল্যাণে ও অবকাঠামোগত উন্নয়নে তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় বাস্তবায়িত এবং গৃহীত বিভিন্ন কর্মকাণ্ডর তুলে ধরেন এবং  সাতকানিয়াবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, চট্টগ্রাম মহানগরীর একটি বিশাল  অংশ সাতকানিয়াবাসী। ব্যবসা-বাণিজ্যসহ চট্টগ্রামের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সাতকানিয়াবাসীর অবদান অনস্বীকার্য। তিনি সদ্য ঘূর্ণিঝড় ও বন্যায় ক্ষতিগ্রস্থ সাতকানিয়াবাসীর সাহায্যর্থে এগিয়ে আসার জন্য বিত্তবান ব্যবসায়ীদের এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*