সাকিবের জাদু চলছে সিপিএলে

নিউজগার্ডেন ডেস্ক, ১৭ জুলাই: ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ-সিপিএলে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জাদু চলছেই। তার অলরাউন্ড নৈপুণ্যে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসকে ১০৮ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছে জ্যামাইকা তালওয়াস।s
রোববার সাবিনা পার্কে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে জ্যামাইকা। কুমার সাঙ্গাকারার হাফ সেঞ্চুরি এবং সাকিব আল হাসানের ঝড়ো ব্যাটিংয়ের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৩ রান সংগ্রহ করে তালওয়াস।
সাঙ্গাকারা ৪৭ বলে সাতটি চার ও দুটি ছক্কায় ৬৫ রান করেছেন। ছয় নম্বরে ব্যাট করতে নামা সাকিব মাত্র ১৭ বলে ৫টি চার ও একটি ছক্কায় ৩৪ রান করে অপরাজিত থাকেন। এছাড়া রুভমান পাওয়েল ৩৫ রান করেন।
উইকেট লাভের পর সাকিবের উল্লাসজবাবে সাকিবের ও উইলিয়ামসের বোলিংয়ে মাত্র ১৫.৫ ওভারে ৭৫ রান সংগ্রহ করতেই প্যাট্রিয়টসের ইনিংস গুটিয়ে যায়। সাকিব আল হাসান দুই ওভারে মাত্র ২ রান দিয়ে ২ উইকেট শিকার করেছেন। চার ওভারে ১৯ রান দিয়ে ৩ উইকেট পেয়েছেন উইলিয়ামস। এছাড়া ডেইল স্টেইন ও আন্দ্রে রাসেলও দুটি করে উইকেট লাভ করেন।
প্যাট্রিয়টসের হয়ে কার্টার ২৩, লিউইস ১৭, সান্টুকির ১৬ ও ফাফ ডু প্লেসিস ১২ রান করেন। বাকিদের মধ্যে তিনজন শূন্য রানে ও চারজন এক রান করে করেছেন। ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন সাঙ্গাকার।

Leave a Reply

%d bloggers like this: