সাংবাদিক সোলায়মান মেহেদী হাছানের পিতার ইন্তেকাল, বাদে আছর জানাযা : বনপা’র শোক

নিউজগার্ডেন ডেস্ক, ১১ জুন ২০১৭, রবিবার: অনলাইন নিউজ পোর্টাল সিটিজি বাংলা২৪.কম এর প্রকাশক ও বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) চট্টগ্রাম জেলার সাবেক সভাপতি সাংবাদিক সোলায়মান মেহেদী হাছানের পিতা ইঞ্জিনিয়ার আবদুল বাতেন আজ ১১ জুন রোববার সকাল পৌনে ৯টার সময় সীতাকুন্ড পৌরসভার ৯নং ওয়ার্ডের ভূঁইয়া পাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজেউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৪ ছেলে,  ২মেয়ে, স্ত্রী, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সন্দ্বীপ উপজেলার রহমতপুর গ্রামের খোদাবক্স বাড়ীতে জন্ম নেয়া ইঞ্জিনিয়ার আবদুল বাতেন দীর্ঘদিন বাংলাদেশ টেক্সটাইল মিল কর্পোরেশনে বিদ্যুৎ প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন এবং ২০০৩ সালে সেখান থেকে অবসর গিয়ে সর্বশেষ তিনি সীতাকুন্ডের বাঁশবাড়িয়াস্থ আর.আর.টেক্সটাইল মিলস এ কর্মরত ছিলেন। আজ ১১জুন, রোববার বাদ-এ-আছর সীতাকুন্ড পৌর সদরের ভূঁইয়া পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজ এ জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে।
এদিকে সাংবাদিক সোলায়মান মেহেদী হাছানের পিতার মৃত্যুতে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) কেন্দ্রীয় কমিটি ও চট্টগ্রাম জেলা কমিটির নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। নেতৃবৃন্দ মরহুমের পরিবারকে এ শোক সইবার তৌফিক দান করার জন্য মহান আল্লাহতায়ালার দরবারে ফরিয়াদ জানান।
উল্লেখ্য যে, অবসরে থাকা এ প্রকৌশলী দীর্ঘদিন যাবৎ হৃদরোগে ভুগছিলেন এবং আজ সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*