সহোদরসহ ৩ যুবকের লাশ উদ্ধার সাভার ডেইরিফার্ম থেকে

নিউজগার্ডেন ডেস্ক, ১৪ মে: সাভারে একটি ডেইরিফার্ম থেকে সহোদরসহ তিন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে সাভারের হেমায়েতপুরের প্রান্ত ডেইরিফার্মের একটি রুম থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। প্রান্ত ডেইরিফার্মটির মালিক শহিদুল ইসলাম।savar-dairy
নিহতরা হলেন- নীলফামারী জেলার জিয়াউর রহমানের দুই ছেলে জীবন (১৯) ও নাছির (১৬) ও করকমা মিয়ার ছেলে ভজে (১৪)। নিহত তিনজনই হেমায়েতপুর এলাকায় একটি সিএনজি অটোর দোকানে কাজ করতো। তাদের বাড়ি নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানায় মাগুরা উত্তরপাড়া গ্রামে।
পুলিশ জানায়, প্রান্ত ডেইরিফার্মে কাজ করতেন ওই নিহত তিন যুবকের বাবা ও মা । পরে গতকাল কাজ শেষে তিন যুবক ফার্মের একটি রুমের জানালা খুলে রাতে ঘুমান। পরে সকালে তাদের বাবা মা ডাকাডাকি করলে কোন শব্দ না পেয়ে রুমের দরজা ভেঙ্গে তিন জনের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, কিভাবে তিন যুবকের মৃত্যু হয়েছে তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে স্থানীয়রা দাবি করেছেন গতকাল রাতে ওই ডেইরিফার্মে ওই তিন যুবক বজ্রপাতে মারা গেছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিন যুবকের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

%d bloggers like this: