সরকার প্রশ্নপত্র ফাঁস করছে: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশকে মেধাহীন পঙ্গু রাষ্ট্রে পরিণত করতে সরকার প্রশ্নপত্র ফাঁস করছে। শিক্ষামন্ত্রীর দেওয়া বক্তব্যে এক ভয়ংকর বার্তা পাঠিয়েছেন।
জাতির মেরুদণ্ড গঠনের দায়িত্বে বসে শিক্ষামন্ত্রী এ ধরনের কথা বলতে পারেন না। আরো পড়ুন : ‘বিএনপি প্রার্থীকে নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধার সৃষ্টি করা হচ্ছে’ আজ সোমবার দুপুরে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে গতকাল শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের দেওয়া একটি বক্তব্যের প্রসঙ্গ টেনে এনে তিনি এ মন্তব্য করেন। আরো পড়ুন : সরকার দেশে খুনের রাজত্ব কায়েম করেছে : রিজভী
শিক্ষামন্ত্রীর বক্তব্যের কঠোর সমালোচনা করে রিজভী বলেন, দেশের শিক্ষামন্ত্রীর যদি এই বক্তব্য হয়, তাহলে কোমলমতি ছাত্র-ছাত্রীরা সততা, নৈতিকতার পাঠ কোথায় নেবে? শিক্ষামন্ত্রীর বক্তব্যে এটাই ফুটে উঠছে যে, ছাত্র-ছাত্রীরা তোমরা নীতি, নৈতিকতা, আদর্শ এবং ন্যায়বোধের বিবেকশাসিত উন্নত মানুষ হওয়ার বদলে তোমরা সহনীয় মাত্রায় দুর্নীতির পাঠ নিতে শেখো, তাহলেই তোমাদের সাফল্য আসবে।
রিজভী দাবি করেন, সরকারে মন্ত্রী-এমপি থেকে শুরু করে সরকারের শীর্ষ পর্যায়ের লোকেরা দুর্নীতির প্রতিযোগিতায় লিপ্ত। প্রতিটি সেক্টর আজ দুর্নীতিতে নিমজ্জিত। শুধুমাত্র লুটের কারণেই আর্থিক খাত আজ ধ্বংসের মুখে।
এ সময় দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: