সচিবালয়ের ভেতরেই দুর্ঘটনায় পড়ল তথ্যমন্ত্রীর গাড়ি

নিউজগার্ডেন ডেস্ক, ২২ মে: প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ের ভেতরেই দুর্ঘটনায় পড়ল তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর গাড়ি। রোববার দুপুরের পর এই দুর্ঘটনায় মন্ত্রীর গাড়ির carসামনে একটি অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে মন্ত্রী নিজে অক্ষত রয়েছেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে বের হয়ে তথ্য মন্ত্রণালয়ের ভবনের আসার সময় শিক্ষা মন্ত্রণালয়ে কাছে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের একটি গাড়ির সঙ্গে ইনুর গাড়ির গুঁতো লাগে। এতে তথ্যমন্ত্রীর গাড়ির সামনের ডান চাকার পাশে কিছুটা বেঁকে যায়।
প্রযুক্তি মন্ত্রণালয়ের ওই গাড়িতে ছিলেন বঙ্গবন্ধু নভো থিয়েটারের পরিচালক নাইমা ইসলাম। ওই গাড়ির চালক মো. জাফর বলেন, “গাড়ি ঘোরানোর সময় লাইগা গেছে। কী আর করুম, কপালের দোষ।”
সেখানে উপস্থিত আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা জানায়, দুই চালকের মধ্যে সমঝোতা হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় তথ্যমন্ত্রীর গাড়ি মেরামত করে দেবে। পরে তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দীন আহমেদ বলেন, “মন্ত্রী তার দপ্তরে আছেন। উনি সম্পূর্ণ সুস্থ আছেন।… দুইটা গাড়ির হালকা ঘষা লাগতে পারে… উল্লেখ করার মতো কিছু না।

Leave a Reply

%d bloggers like this: