শিক্ষক লাঞ্চনার প্রতিবাদে ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় শিক্ষক মানববন্ধন কর্মসূচী

নিউজগার্ডেন ডেস্ক, ১৯ মে: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন কর্তৃক নারায়নগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্চনার প্রতিবাদে দেশব্যাপী আয়োজিত প্রতিবাদ কর্মসূচীর অংশ হিসাবে আজ বেলা 1১২ টায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে এক প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর গৌতম কুমার দেবনাথ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচীতে বক্তব্য রাখেন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোহাম্মদ নুরুল আবছার খান, প্রফেসর ড. মো. কবিরুল ইসলাম খান, প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, প্রফেসর ডা. মো. রায়হান ফারুক, প্রফেসর ড. 2বিবেক চন্দ্র সূত্রধর, প্রফেসর ড. মো. হাসানুজ্জামান, ড. মো. মনিরুল ইসলাম, ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন, ডা. ওমর ফারুক মিয়াজীসহ প্রমুখ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
সভায় বক্তারা এ ন্যাক্কারজনক ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা জানান এবং ঘটনার সাথে সংশ্লিষ্টদের অবিলম্বে গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

Leave a Reply

%d bloggers like this: