শাহরুখ ও গৌরীর প্রেম এখনও বলিউডের শিরোনাম

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ অক্টোবর, বুধবার: শাহরুখ ও গৌরীর প্রেম এখনও বলিউডের শিরোনাম। দিনটা ছিল ১৯৯১-এর ২৫ অক্টোবর। বিয়ে করেছিলেন তারা। তাঁরা অর্থাৎ শাহরুখ খান এবং গৌরী ছাবড়ে। তখন তারকা নন, বরং নেহাতই এক স্ট্রাগলিং অ্যাক্টর শাহরুখ। আর গৌরীও 1লাইমলাইটের কোথাও নেই। কিন্তু ২৫ বছর পরে বদলে গিয়েছে ছবিটা। বলি টাউনের এই প্রথম সারির কাপল এখন যাবতীয় ফোকাস কেড়ে নিয়েছেন। পাশাপাশি তাঁদের প্রেমকাহিনিও এখন মানুষের মুখে মুখে। ব্যক্তিজীবনে নাকি খুব লাজুক ছিলেন শাহরুখ। কোনও মেয়েকে ডেটে নিয়ে যাওয়ার কথা নিজে থেকে বলতে পারতেন না।
গৌরী শাহরুখের জীবনে প্রথম মেয়ে যার সঙ্গে নাচের সুযোগ পেয়েছিলেন। নাচতে গিয়েই গৌরীকে পছন্দ হয় শাহরুখের। এর পর গৌরীর কাছে ফোন নম্বর চেয়েছিলেন শাহরুখ। সেই থেকে আজ পর্যন্ত কোনও কিছুতেই নাকি শাহরুখকে ‘না’ বলেননি গৌরী।
একদিন গৌরীকে বাড়িতে পৌঁছে দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ। তারপর উত্তরের জন্য অপেক্ষাও করেননি নায়ক। কারণ শাহরুখ জানতেন, গৌরীর উত্তর ‘হ্যাঁ’ ছাড়া অন্য কিছু হবে না।
গৌরী চাননি শাহরুখ অভিনয়কে পেশা হিসেবে বেছে নিন। কারণ ইন্টার রিলিজিয়ান ম্যারেজের জন্য এমনিতেই অনেক টেনশন ছিল তাদের। বিয়ের পর শুটিংয়ের চাপে কোথাও বেড়াতে যেতে পারেননি তারা। বরং ‘দিল আশনা হ্যায়’-এর সেটেই হনিমুন সেরে ফেলেন এই জুটি।
পরে এক সাক্ষাৎকারে গৌরী বলেন, ‘আমি শাহরুখের অভিনয়কে শ্রদ্ধা করি। কিন্তু আমিই এর সবচেয়ে বড় সমালোচক। কারণ বাকিরা কেউ ওর সামনে ওর খারাপটা নিয়ে আলোচনা করবে না।’
এখন তিন সন্তানের গর্বিত বাবা-মা এই জুটি। কিন্তু শাহরুখ নাকি কোনওদিনই ভাবেননি গৌরী ভাল মা হতে পারবেন। কারণ গৌরী শিশুদের সঙ্গে তেমন ফ্রেন্ডলি ছিলেন না। তবে পরে নিজে মা হওয়ার পর গৌরী বদলে যান। আর শাহরুখেরও ধারণা পাল্টে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*