লেলাং যুব সমাজের শীত বস্ত্র বিতরণ

নিউজগার্ডেন ডেস্ক, ০৪ ডিসেম্বর, রবিবার: ফটিকছড়িস্থ লেলাং যুব সমাজের উদ্যোগে “আসুন শীতার্তদের পাশে দাঁড়াই” কর্মসূচির সমাপনি বিতরণ গত ৩ ডিসেম্বর সকাল ১১ টায় কর্ণফুলি চা বাগানের শ্রমিকদের মাঝে অনুষ্ঠিত হয়।
তরুন উদ্যোক্তা মোস্তফা কামরুল এর সভাপতিত্বে অসহায় দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল ও গরম কাপড় বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সংগঠনের মোবারক হোসেন, বাবর, নাজিম উদ্দিন, ইনকিলাব, আব্দুল্লাহ, ফাহাদ প্রমুখ। এসময় কর্ণফুলি চা বাগানের ব্যবস্থাপক উপস্থিত ছিলেন। এর আগে এলাকার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।03
বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, অসহায় দুঃস্থ মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আসা হচ্ছে আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। সমাজের বিত্তবানেরা যদি ঠিক মতো অসহায়দের পাশে দাঁড়াই তবে অচিরেই এই দেশে গরীব অসহায় মানুষ খুঁজে পাওয়া যাবে না। আমাদের প্রিয় এই বাংলাদেশ কে পৃথিবীর দরবারে মাথা তুলে দাঁড়াতে সহোযোগীতার হাত বাড়িয়ে দিতে সমাজের সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহবান জানান। এলাকার বৃত্তশালী ব্যক্তি ও কিছু প্রবাসী সমাজ হিতৈষিদের আর্থিক সহোযোগীতায় এই কর্মসূচিতে প্রায় ৪০০ কম্বল ও ৪০০ পিছ গরম কাপড় বিতরণ করা হয়। বক্তারা সবার এই দানশীলতাকে কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

Leave a Reply

%d bloggers like this: