লেগস্পিনার ইয়াসির শাহ ইংল্যান্ডের বিপক্ষে

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ এপ্রিল ২০১৯ ইংরেজী, বুধবার: ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে শাদব খানের পরিবর্তে পাকিস্তান দলে ডাক পেয়েছেন আরেক লেগস্পিনার ইয়াসির শাহ। হেপাটাইটিস-সি ভাইরাসে আক্রান্ত হয়েছেন শাদব। এজন্য তাকে চার থেকে ছয় সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। তাই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে পড়েন তিনি। বিশ্বকাপ খেলা নিয়েও এখন শঙ্কা তৈরি হয়েছে শাদবের।
বিশ্বকাপ দলে না থাকলেও শাদবের অসুস্থতায় ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলার জন্য সুযোগ পেলেন ইয়াসির। পাকিস্তানের হয়ে এখন পর্যন্ত ২৪টি ওয়ানডেতে ২৩টি উইকেট শিকার করেছেন তিনি। ২০১৬ সালে সর্বশেষ ইংল্যান্ড সফরে চার টেস্টে ১৯ উইকেট নিয়েছিলেন ইয়াসির।
পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, ‘শাদবের পরিবর্তে ইয়াসিরকে দলে নেয়া হয়েছে। আগামী ২৩ এপ্রিল পাকিস্তানের সাথে ইংল্যান্ড যাবেন ইয়াসির। শাদবও ইংল্যান্ড যাবেন, তবে চিকিৎসার জন্য। বিশ্বকাপের আগে সুস্থ করে তুলতে শাদবের চিকিৎসা ইংল্যান্ডে করা হবে।’
বিশ্বকাপের আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ও পাঁচটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলবে পাকিস্তান। টি-টোয়েন্টি দিয়ে ৫ মে থেকে শুরু হবে ব্যাট-বলের লড়াই। আর ৮ মে থেকে শুরু হবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*