লাতুর থেকে ২১ মাসের ছোট্ট নিশাকে দত্তক নিয়েছেন সানি লিওন

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ জুলাই ২০১৭, সোমবার: লাতুর থেকে ২১ মাসের ছোট্ট নিশাকে দত্তক নিয়েছেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে একযোগে এখন ছোট্ট নিসার দেখভাল করছেন প্রাক্তন পর্নস্টার। কিন্তু, সন্তান দত্তক নেয়া থেকে শুরু করে এ পর্যন্ত, সানিকে শুনতে হচ্ছে নানা রকম ‘কুকথা’। মেয়ের ছবি প্রকাশ্যে আনায় নিশাকে ‘নিজের মতো তৈরি করো না’ বলে কটাক্ষ করা হচ্ছে সানিকে।
আবার কখনো ছোট্ট মেয়েটিকে সানি কেন দত্তক নিলেন বলেও প্রশ্ন ছোড়া হচ্ছে। কিন্তু, যত সমালোচনাই হোক না কেন, সানি কিন্তু নিজের জায়গায় স্থির।
কারো কোনো মন্তব্যেরই পালটা জবাব দিছেন না বলিউডের ‘বেবি ডল’। কিন্তু, এত গেল সমালোচনার কথা। জানেন কি, সানির নিশা এখন রীতিমত সংবাদের শিরোনামে? শুধু তাই নয়, কারিনা কাপুর খানের ছেলে তৈমুর আলি খান এবং শাহিদ কন্যা মিশাকে জোর টক্কর দিচ্ছে নিশা। তৈমুর ও মিশার পাশাপাশি নিশাকে নিয়েও চলছে জোর চর্চা।
কেন কন্যা সন্তান দত্তক নিলেন সানি, ড্যানিয়েল? সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ড্যানিয়েল বলেন, প্রায় ২ বছর আগেই তারা দত্তক নেয়ার জন্য আবেদন করেছিলেন। একটি অনাথ আশ্রমের কাছেই ওই আবেদন করেছিলেন ওয়েবার দম্পতি। শুধু তাই নয়, জীবনে কখনো সন্তান দত্তক নেয়ার মতো শান্তির কাজ করতে পারবেন, তা নাকি কখনো ভাবতেও পারেননি সনি, ড্যানিয়েলরা।

Leave a Reply

%d bloggers like this: