রোমা ছাড়ছেন ডি রসি

নিউজগার্ডেন ডেস্ক, ১৫ মে ২০১৯, বুধবার: দীর্ঘ ১৮ বছরের সম্পর্ক চুকিয়ে রোমা ছাড়তে যাচ্ছেন ক্লাবটির অন্যতম তারকা ড্যানিয়েল ডি রসি। দেড় যুগ ধরে দলের মিডফিল্ডার হয়ে খেলা এ তারকার যাওয়ার কথা নিশ্চিত করেন ক্লাবটির সভাপতি জিম পালোতা। ক্লাব ক্যারিয়ারে ৬’শর বেশি ম্যাচ রসিকে আর দেখা যাবে না ইয়ালো এন্ড রেড জার্সিতে।
নিজের পেশাদার ক্যারিয়ারের পুরোটা সময় খেলেছেন এএস রোমার হয়ে। যখন ফর্মের তুঙ্গে তখন তাকে পেতে আগ্রহী ছিলেন রিয়াল, লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো জায়ান্ট ক্লাবগুলো। তবে সবাইকে না বলে দিয়ে থেকে গেলেন রোমাতেই। হয়ে হয়ে গেলেন ঘরের ছেলে।
নিজের বিদায় নিয়ে ড্যনিয়েল ডি রসি বলেন, একা কঠিন একটা সিদ্ধান্ত ছিলো আমার জন্য। যে সিদ্ধান্তটা নিতে গিয়ে আমি অনেকবার ভেবেছি। তবে মনে হচ্ছে এটাই বিদায় বলার জন্য উপযুক্ত সময়। তবে আমি আরো কয়েকটা মৌসুম খেলতে চাই এবং সেটা অবশ্যই ইতালির বাইরে।
আগামী ২৬ মে পারমার বিপক্ষে ম্যাচটি-ই হবে ইতালিয়ান লিগে রসির ক্লাব ক্যারিয়ারের শেষ ম্যাচ। শেষ হবে একজন রোমান কিংবদন্তীর অধ্যায়। তবে যেখানেই খেলুন না কেন নিশ্চিত রূপেই ইতালিয়ান লিগ তাকে মিস করবে। মিস করবে ইউরোপিয়ান ফুটবল-ও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*