রুহুল কবির রিজভীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

নিউজগার্ডেন ডেস্ক, ৩০ জুলাই: বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে শুক্রবার বেলা ১১ টার পর থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবরুদ্ধ করে রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত ১২ টার দিকে রুহুল কবির রিজভী বলেন, বেলা ১১ টায় সংবাদ সম্মেলন করার পর থেকেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আমাকে অবরুদ্ধ করে রেখেছে। আমি বের হতে পারছি না। এদিকে, রাত পৌনে ১টার দিকে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, রিজভী সাহেব এখনও অফিসে অবরুদ্ধ অবস্থায় আছেন।r
তবে এবিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে মোবাইল ফোনে যোগাযোগের জন্য অনেকবার চেষ্টা করেও (মোবাইল ফোনে) তাকে পাওয়া যায়নি। গুলশান থানার ডিউটি অফিসার জাহঙ্গীর জানান, রিজভী তার কর্যালয়ে অবরুদ্ধ হওয়ার বিষয়ে আমাদের কাছে কোন ম্যাসেজ নেই।
ঢাকা মেট্রোপলিটান পুলিশ (ডিএমপি) মিডিয়ার ডিউটি অফিসার এসআই নাজমুল বলেন, এ বিষয়ে আমাদের কাছে কোন তথ্য নেই। রিজভীর সাথে কর্যালয়ে অবরুদ্ধ আছেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য বেলাল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম পটু, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম ও তুষার নামের এক কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*